ওই সময় তাঁদের অবস্থা দেখে দাঁড়িয়ে যায় একটি গাড়ি। চালক এসে তাঁদের উদ্ধার করে নিয়ে যান ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। সেখাবে একজনের অবস্থার অবনতি হওয়ায় পাঠিয়ে দেওয়া হয় জলপাইগুড়ি জেলা হাসপাতালে।

Jalpaiguri: চলন্ত বাইকে মৌমাছির আক্রমণ, রাস্তায় পড়ে ছটফট করল দুই যুবক
প্রতীকী ছবি।

ধূপগুড়ি: চলন্ত বাইকে মৌমাছির হামলা। রাস্তায় পড়ে দীর্ঘক্ষণ আর্তনাদ দুই যুবকের। শেষে এক পথচারীর সাহায্যে হাসপাতালে আক্রান্তরা। এদিন ঘটনাটি ঘটে বানারহাট ব্লকের গয়েরকাটা এলাকায়। সূত্রের খবর, এদিন বাইকে চেপে ফিরোজ রহমান ও সাকিরুল ইসলাম ধূপগুড়ি থেকে বিন্নাগুড়ি দিকে যাচ্ছিলেন। গয়েরকাটা হিন্দু পাড়া পার হওয়ার পরেই আচমকায় একঝাঁক মৌমাছি তাঁদের ঝেঁকে ধরে। পালানোর চেষ্টা করেও কোনও লাভ হয়নি। আরও একঝাঁক মৌমাছি এসে তাঁদের কামড়াতে শুরু করে। বাইক থেকে দু’জনেই রাস্তায় পড়ে যান। 


তখনও মৌমাছির হাত থেকে রেহাই পাননি তাঁরা। রাস্তাতেও চলে কামড়। যন্ত্রণায় রাস্তায় শুয়েই ছটফট করতে থাকেন দু’জনে। এদিকে ওই সময় তাঁদের অবস্থা দেখে দাঁড়িয়ে যায় একটি গাড়ি। চালক এসে তাঁদের উদ্ধার করে নিয়ে যান ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। সেখাবে একজনের অবস্থার অবনতি হওয়ায় পাঠিয়ে দেওয়া হয় জলপাইগুড়ি জেলা হাসপাতালে।


সূত্রের খবর, আহত দুই যুবকের বাড়ি গুড়ি ১৬ নম্বর ওয়ার্ড স্টেশন পাড়া এলাকায়। ঘটনায় অসুস্থ ফিরোজ রহমান বলেন, আমরা দুই বন্ধু মিলে আমাদেরই বাইকে বিন্নাগুড়িতে কাজে যাচ্ছিলাম। রাস্তায় গয়েরকাটা চা বাগান এলাকায় অনেক মৌমাছি আমাদের গায়ের উপর এসে পড়ে। কিছু বুঝে ওঠার আগেই আমাদের কামড়াতে শুরু করে। আমাদের এক একজনকে ১০০ থেকে ১৫০০ টাকা মৌমাছি মুহূর্তে ঝেঁকে ধরে। রাস্তাতেই পড়েছিলান দীর্ঘক্ষণ। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours