কেন হঠাৎ দলবদল? এ প্রশ্ন করা হলে বিধায়ক বলেন, "নীতি আদর্শ বলে কিছু নেই বিজেপিতে। আদর্শহীন সেই দলে আমাদের মতো মানুষের আর না থাকাই ভাল।" মন্ত্রীর গ্রেফতারি নিয়েও মন্তব্য করেছেন তিনি।

TMC MLA: জ্যোতিপ্রিয়র গ্রেফতারির দিনই তৃণমূলে যোগ, কী বলছেন হরকালী?
হরকালী প্রতিহার

বাঁকুড়া: যে রাতে গ্রেফতার হলেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, সেদিন সন্ধ্যাতেই হঠাৎ দলবদল করলেন বাঁকুড়ার কোতুলপুরের বিধায়ক। বিজেপি ছেড়ে নাকি আদর্শের খোঁজেই তৃণমূলে যোগ দিয়েছেন, শুক্রবার এমনটাই দাবি করেছেন বিধায়ক হরকালী প্রতিহার। তাঁর দাবি, বিজেপিতে না আছে কোনও নীতি-আদর্শ, না তিনি ওই দলে থেকে মানুষের জন্য কাজ করতে পারছেন। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তিনি যখন শাসক দলে নাম লেখালেন, তার কয়েক ঘণ্টা পরই গ্রেফতার হলেন মন্ত্রী। এই প্রসঙ্গে হরকালী বলছেন, ‘এটা দুর্ভাগ্য।’ বনমন্ত্রীর গ্রেফতারির কারণ ষড়যন্ত্র বলেই উল্লেখ করেছেন তিনি।


শুক্রবার বাঁকুড়ায় তৃণমূলের এক সভায় উপস্থিত ছিলেন কোতুলপুরের বিধায়ক। কেন হঠাৎ দলবদল? এ প্রশ্ন করা হলে বিধায়ক বলেন, “নীতি আদর্শ বলে কিছু নেই বিজেপিতে। আদর্শহীন সেই দলে আমাদের মতো মানুষের আর না থাকাই ভাল। যারা জনগণকে ভাতে মারে, তাদের সঙ্গে শিক্ষিত মানুষ থাকতে পারে না।” তবে তিনি শুধু একা নন, আরও অনেক বিজেপি বিধায়ক এই তালিকায় আছেন বলেও দাবি করেছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours