দশমীর দিন সকাল থেকে রাস্তায় যে বেরিয়েছে, তার ওপরেই হামলা চালিয়েছে কুকুরটি। শিশু, মহিলা, বৃদ্ধ রেহাই পাননি কেউই। মঙ্গলবার রাতের পর থেকে তাকে আর এলাকায় দেখা যায়নি বলেই জানা যাচ্ছে।

Street Dog Bite: দশমীর সন্ধ্যায় পাগল কুকুরের কামড়ে জখম ৪০, ছুটি বাতিল করে হাসপাতালে ছুটলেন চিকিৎসক
প্রতীকী ছবি

তারকেশ্বর: মানুষ দেখলেই দিগ্বিদিক শূন্য হয়ে ঝাঁপিয়ে পড়ছে পাগল কুকুর। যাকে সামনে পাচ্ছে, তার শরীরেই বসাচ্ছে নখ, দাঁত। সামলাতে গেলে তেজ বাড়ছে আরও। রাস্তার এ প্রান্ত থেকে ও প্রান্ত দাপিয়ে বেড়ানো সেই কুকুরের কামড়ে আক্রান্ত হলেন একের পর এক বাসিন্দা। দশমীর দিন বিকেল পর্যন্ত ওই কুকুরের কামড়ে মোট ৪০ জন আক্রান্ত হয়েছেন বলে হাসপাতাল সূত্রে খবর। রক্তাক্ত অবস্থায় প্রত্যেকেই ছুটে যান হাসপাতালে। এত রোগী সামাল দিতে দশমীর ছুটি বাতিল করে হাসপাতালে ছুটে যেতে হয় চিকিৎসককে। হুগলির তারকেশ্বরের ঘটনা।


পাগলা কুকুরের আক্রমণ থেকে রেহাই পায়নি এলাকার শিশু, মহিলা, বৃদ্ধ কেউই। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে তারকেশ্বরের বালিগড়ি এক ও দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের একাধিক গ্রামে। ৪০ জনেরও বেশি মানুষ তারকেশ্বর গ্রামীন হাসপাতালে চিকিৎসাধীন। ছুটি থাকা সত্ত্বে একাধিক চিকিৎসককে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আসা হয়। আক্রান্তরা মূলত মাদপুর, মনোহর পুর, কলাপুকুর, মহেশপুর গ্রামের বাসিন্দা।

গ্রামবাসীরা জানিয়েছেন, কোথা থেকে ওই কুকুর আচমকা গ্রামের রাস্তায় হাজির হল, তা তাঁরা বুঝতে পারছেন না। দশমীর দিন সকাল থেকে রাস্তায় যে বেরিয়েছে, তার ওপরেই হামলা চালিয়েছে কুকুরটি। মঙ্গলবার রাতের পর থেকে তাকে আর এলাকায় দেখা যায়নি বলেই জানা যাচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours