রিওজিম সংস্থার মালিক, ভারতীয় ধনকুবের হরপল রান্ধাওয়ার সোনা ও কয়লার খনি ছিল। প্রায় ৪ বিলিয়ন ব্যক্তিগত ইকুইটি ফার্মেরও প্রতিষ্ঠাতা ছিলেন তিনি। সিনেমা নির্মাতা হোপওয়েল চিনোনো রাব্ঝধাওয়ার মৃত্যুর খবরটি নিশ্চিত করে টুইট করেছেন।

Plane Crash: বিমান দুর্ঘটনায় প্রাণ গেল ভারতীয় ধনকুবের হরপল রান্ধাওয়া ও তাঁর ছেলের
বিমান দুর্ঘটনায় মৃত্যু ভারতীয় ধনকুবের হরপল রান্ধাওয়ার।

হারারে: বিমান দুর্ঘটনায় (Plane crash) প্রাণ গেল ভারতীয় ধনকুবের হরপল রান্ধাওয়া (Harpal Randhawa) ও তাঁর ২২ বছরের ছেলের। একেবারে হীরের খনির কাছেই ভেঙে পড়ের খনি টাইকুন রান্ধাওয়ার বিমানটি। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে গত ২৯ সেপ্টেম্বর জিম্বাবোয়ের (Zimbabwe) মুরোয়া এলাকায়। রান্ধাওয়ার ও তাঁর ছেলের সঙ্গে ওই বিমানে আরও ৪ আরোহী ছিলেন। এই দুর্ঘটনায় তাঁদের সকলেরই মৃত্যু হয়েছে।


স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রাইভেট জেট প্লেনে করে জিম্বাবোয়ের হারারে থেকে দক্ষিণ-পশ্চিম জিম্বাবোয়ের মুরোওয়ার হীরের খনির দিকেই যাচ্ছিলেন বিজনেজ টাইকুন হরপল রান্ধাওয়া, তাঁর ছেলে আমীর-সহ আরও ৬ জন। মুরোওয়া হীরে খনির কাছেই ভেঙে পড়ে রান্ধাওয়ার জেট প্লেনটি। এই দুর্ঘটনায় বিমানের সকল যাত্রীর মৃত্যু হয়েছে। যান্ত্রিক ত্রুটির কারণেই সিঙ্গল ইঞ্জিনের বিমানটিতে মাঝ আকাশে জোরাল বিস্ফোরণ ঘটে এবং তারপরই সেটি ভেঙে পড়ে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours