জানা গিয়েছে, ভুবনেশ্বর থেকে দিল্লিগামী তেজষ রাজধানী এক্সপ্রেসের বুধবার হিজলি থেকে নিজের স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে বি থ্রি কোচে ওঠেন দিল্লিতে বেসরকারি সংস্থার এক কর্মী। অভিযোগ, ওই কোচেই সফর করছিলেন অভিযুক্ত ওই যাত্রী।

Rajdhani Express: ঘুমে মগ্ন মা-বাবা, সেই সুযোগই নিয়েছিল, নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার সহযাত্রী
রাজধানীতে নাবালিকাকে যৌন হেনস্থা

বাঁকুড়া: চলন্ত রাজধানী এক্সপ্রেসে এক নাবালিকা যাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল সহযাত্রীর বিরুদ্ধে। অভিযোগ পেতেই যুবককে গ্রেফতার করল রেল পুলিশ। এই ঘটনায় ফের রাজধানী এক্সপ্রেসের নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন।


জানা গিয়েছে, ভুবনেশ্বর থেকে দিল্লিগামী তেজষ রাজধানী এক্সপ্রেসের বুধবার হিজলি থেকে নিজের স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে বি থ্রি কোচে ওঠেন দিল্লিতে বেসরকারি সংস্থার এক কর্মী। অভিযোগ, ওই কোচেই সফর করছিলেন অভিযুক্ত ওই যাত্রী। অভিযোগ, টিকিট কনফার্ম না থাকা সত্ত্বেও সে সফর করছিল তেজস রাজধানীর মতো অভিজাত ট্রেনে।

জানা যাচ্ছে, ট্রেন মুঘলসরাই পেরোতেই কোচের যাত্রীরা যখন ঘুমোচ্ছিলেন সেই সময় ওই ব্যক্তি নাবালিকা মেয়ের সিটে গিয়ে তাকে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। মেয়েটির চিৎকারে সহযাত্রীদের ঘুম ভাঙে। ছুটে আসেন রেলের প্যান্ট্রি কর্মী, টিটি ও পুলিশ কর্মীরা। তাঁরাই অভিযুক্তকে কোচের মধ্যে আটক করে রাখেন।এরপর কানপুরে রেল পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলে কানপুর স্টেশনে রেল পুলিশ তাঁকে আটক করে নিয়ে যায়। নাবালিকার পরিবারের তরফে রেল পুলিশের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়। ঘটনায় অভিযুক্তর কঠোর শাস্তির দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবার। অভিযুক্ত তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে।


নির্যাতিতা নাবালিকা মা বলেন, “আমরা শুয়ে ছিলাম। ওই লোকটা বাথরুম থেকে বেরিয়ে আমার মেয়ের কাছে যায়। তারপর আমরা ওকে জিজ্ঞাসা করি কী হয়েছে। তখন ও বলে যে শরীরের খারাপ জায়গায় হাত দিয়েছে। সঙ্গে সঙ্গে আমরা পুলিশকে খবর দিই।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours