দিনহাটা ২ ব্লকের শুকারুরকুঠি গ্রাম পঞ্চায়েতে দলীয় কর্মসূচি সেরে ফিরছিলেন জেলার বিজেপি নেতা জয়দীপ ঘোষ। শুকারুরকুঠি থেকে দিনহাটায় ফেরার পথে নটকোবারি বাজার এলাকায় একদল দুষ্কৃতী তাঁর গাড়ি লক্ষ্য করে হামলা চালায় বলে অভিযোগ। ওই বিজেপি নেতার গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ।

Dinhata: দিনহাটায় কেন্দ্রীয় নিরাপত্তাপ্রাপ্ত বিজেপি নেতার গাড়ি ভাঙচুরের অভিযোগ
দিনহাটায় বিজেপি নেতার গাড়ি ভাঙচুরের অভিযোগ

দিনহাটা: দলীয় কর্মসূচি সেরে ফেরার পথে বিজেপি নেতার উপর হামলার অভিযোগ। ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটায়। সেখানে দিনহাটা ২ ব্লকের শুকারুরকুঠি গ্রাম পঞ্চায়েতে দলীয় কর্মসূচি সেরে ফিরছিলেন জেলার বিজেপি নেতা জয়দীপ ঘোষ। শুকারুরকুঠি থেকে দিনহাটায় ফেরার পথে নটকোবারি বাজার এলাকায় একদল দুষ্কৃতী তাঁর গাড়ি লক্ষ্য করে হামলা চালায় বলে অভিযোগ। ওই বিজেপি নেতার গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। জয়দীপ ঘোষের অভিযোগ, যে দুষ্কৃতীরা হামলা চালিয়েছে, তারা তৃণমূল আশ্রিত। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল শিবির।


উল্লেখ্য, কোচবিহারের এই বিজেপি নেতা কেন্দ্রীয় নিরাপত্তা পেয়ে থাকেন। জয়দীপ ঘোষের গাড়ি নটকোবারি বাজার এলাকায় ঢুকতেই একদল দুষ্কৃতী তাঁর গাড়ি লক্ষ্য করে অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ। ঘটনাস্থলের অদূরেই পুলিশকর্মীরা থাকলেও, পুলিশ পরিস্থিতি সামলাতে সেই সময় কোনও পদক্ষেপ করেনি বলেও ক্ষোভ উগড়ে দিচ্ছেন বিজেপি নেতা। জয়দীপ ঘোষের দাবি, কোনওভাবে কেন্দ্রীয় নিরাপত্তারক্ষী বাহিনীর সাহায্যে ঘটনাস্থল থেকে নিরাপদে বেরিয়ে এসেছেন তিনি।

মঙ্গলবার সন্ধের এই ঘটনার জন্য তৃণমূল শিবিরের দিকেই আঙুল তুলছেন ওই বিজেপি নেতা। তাঁর বক্তব্য, “কর্মসূচি থেকে ফেরার পথে কিছু মানুষ জমায়েত হয়ে আক্রমণ করে এবং গাড়ি ভাঙচুর করে। তারা ভাবছে, এভাবে বিজেপিকে আটকাবে। কিন্তু এভাবে বিজেপিকে আটকানো যাবে না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours