রবিবার রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ও কামারহাটির বিধায়ক মদন মিত্রর বাড়িতে তল্লাশি নিয়ে সেই একই অভিযোগ করলেন তৃণমূলের বর্ষীয়ান বিধায়ক তথা পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি বলেন, "তদন্তের নামে ভয় দেখানো কাম্য নয়।"


কলকাতা: উদ্দেশ্য প্রণোদিতভাবে কেন্দ্রের শাসকদল এ রাজ্যের নেতা-মন্ত্রীদের বাড়িতে হানা দিচ্ছে। এই অভিযোগ তৃণমূলের নতুন নয়। রবিবার রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ও কামারহাটির বিধায়ক মদন মিত্রর বাড়িতে তল্লাশি নিয়ে সেই একই অভিযোগ করলেন তৃণমূলের বর্ষীয়ান বিধায়ক তথা পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি বলেন, “তদন্তের নামে ভয় দেখানো কাম্য নয়।”


এ দিন কেন্দ্রীয় গোয়েন্দাদের হানা প্রসঙ্গে তিনি বলেন, “দুর্নীতি প্রমাণিত হলে অভিযুক্তদের কঠোরতম শাস্তি হোক। তবে তদন্তের নামে দীর্ঘদিন তা ফেলে রাখা ঠিক নয়। সারদা কেলেঙ্কারির দশ বছর হয়ে গেল। এখনও কেউ শাস্তি পেল না। এটার কোনও মানে নেই। আছে-আছে করে জিইয়ে রেখে দেওয়া।”

অপরদিকে, বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “তৃণমূল কংগ্রেসের একনেতা অপর নেতার বিরুদ্ধে। এক নেতার বাড়িতে সিবিআই গেলে অন্য নেতা পার্টি করেন। এই বর্তমান অবস্থা।” গোষ্ঠী কোন্দলের কথা উল্লেখ করে তিনি বলেন, “তৃণমূলের কর্মীরাই বলছেন এরপর কাকে ডাকবে? ভিতরে কী কথা হয় আমি বা কেউ জানে না। সূত্রের খবর বলে কিছু প্রাথমিকভাবে জানা যায়।”


প্রসঙ্গত, আজ পুর নিয়োগ দুর্নীতি মামলায় রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ও কামারহাটির বিধায়ক মদন মিত্রর বাড়িতে হানা দেন সিবিআই আধিকারিকরা। দুই বিধায়কের বাড়িই ঘিরে ফেলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। ভিতরে ঢুকতে বাধা দেওয়া হয় পরিবারের সদস্য থেকে শুরু করে আইনজীবীদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours