অভিযোগ, এ ঘটনার কিছু পরে শুভ যখন বাইক চালিয়ে অন্যত্র যাচ্ছিলেন তখন ওই দুষ্কৃতীরাই তাঁকে পিছন থেকে ধাওয়া করে। বাইকের পিছনে লাথি মেরে ফেলে দেওয়া হয়। স্থানীয় বাসিন্দারাই রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

Murder in Birohi: চলন্ত বাইকে লাথি, পুজোয় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বিরহীতে ‘খুন’ যুবক
ক্ষোভে ফুঁসছে হরিণঘাটা

হরিনঘাটা: পুজো মণ্ডপের সামনেই এক মহিলাকে উত্যক্ত করছিল দুষ্কৃতীরা। বাধা দেওয়াতেই প্রাণ দিতে হল হরিণঘাটার এক যুবককে। প্রতিবাদে দেহ নিয়ে চলল বিক্ষোভ। অবরোধ হল ৩৪ নম্বর জাতীয় সড়ক। ঘটনাকে কেন্দ্র করে শনিবার দিনভর উত্তপ্ত হয়ে রইল নদিয়ার হরিণঘাটা থানার বিরহী এলাকা। তপ্ত পরিস্থিতির মধ্যেই ঘটনাস্থলে আসে হরিনঘাটা থানার বিশাল পুলিশ বাহিনী। কিন্তু, পুলিশকে ঘিরে ধরেও ব্যাপক বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। এলাকার বাসিন্দাদের একটা দাবি, দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করে কড়া শাস্তি দিতে হবে। 

হরিণঘাটা থানার বিরহীতে থাকতেন ২৪ বছরের যুবক শুভ দাস। সূত্রের খবর, তিনি বাড়ির কাছেই একটি পুজো মণ্ডপে বসেছিলেন। তখনই দেখা যায় কয়েকজন যুবক এক মহিলাকে উত্যক্ত করছে। ঘটনা দেখে শুভ সেখানে যান। বাধা দেন। তখনই ওই ইভটিজারদের সঙ্গে বচসা শুরু হয় শুভর। সেই মুহূর্তে এলাকা ছেড়ে চলে যায় যুবকের দল। কিন্তু, এখানেই শেষ নয়। কে জানত তারপরেও বড় বিপদ অপেক্ষা করছে শুভর জন্য। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours