আজ যখন কোর্ট লকআপ থেকে তাঁকে এজলাসে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও চক্রান্তের ইস্য়ুতে সরব হয়েছেন জ্যোতিপ্রিয়। এরপর তাঁকে আদালতে পেশ করা হলে বিচারকের সামনে কী বললেন জ্যোতিপ্রিয় মল্লিক?

Jyotipriya Mallick: 'হাই সুগার, পা ফুলছে, স্মার্টওয়াচ পাচ্ছি না', বিচারকের কাছে কাতর আর্জি বালুর
জ্যোতিপ্রিয় মল্লিক

কলকাতা: রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে (Jyotipriya Mallick) ইডি গ্রেফতার করার পরই তিনি সুর চড়িয়েছেন রাজনৈতিক প্রতিহিংসা নিয়ে। আজ যখন কোর্ট লকআপ থেকে তাঁকে ব্যাঙ্কশাল আদালতের এজলাসে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও চক্রান্তের ইস্য়ুতে সরব হয়েছেন জ্যোতিপ্রিয়। এরপর তাঁকে আদালতে পেশ করা হলে বিচারকের সামনে কী বললেন জ্যোতিপ্রিয় মল্লিক?


মামলার শুনানির শুরুতেই বিচারক মন্ত্রীকে প্রশ্ন করেন, “আপনাকে কপি দেওয়া হয়েছিল?” জবাবে জ্যোতিপ্রিয় বলেন, “হ্যাঁ একটা দিয়েছিল। লেখা আছে আমি কোথাও যুক্ত নই। আমার পরিবার যুক্ত। এক জায়গায় লেখা, আমেরিকা যাওয়ার টিকিট কাটা হয়েছিল, আবার বাতিল করা হয়।” মন্ত্রীকে বিচারক প্রশ্ন করেন তাঁকে তদন্তকারী অফিসাররা কোনওভাবে হেনস্থা করেছেন কি না। এদিন বিচারক জানতে চান, তাঁর উপর কোনও অত্যাচার করা হচ্ছে কি না। জবাবে মন্ত্রী বলেন, “এরা কিছু করেনি। আমার হাই সুগার আছে। পা ফুলছে। আমি স্মার্টওয়াচ পাচ্ছি না। ওটা জমা রাখা হয়েছে।”


উল্লেখ্য, গতকালই জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়ি-সহ মোট ১২ জায়গায় তল্লাশি অভিযান চালিয়েছে ইডি। সেই তালিকায় ছিলেন মন্ত্রীর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টও। এদিন ইডির তরফে আইনজীবী আদালতে জানান, “আমরা সিএ-কে জেরা করি। দেখা যায় ২০ কোটি টাকা দু’টি সংস্থার অ্যাকাউন্টে গিয়েছে। বাঁকুড়ার প্রত্যন্ত জায়গায় সেটা নথিভুক্ত। হিসেবরক্ষক জানিয়েছেন, অভিযুক্তর নির্দেশেই এটা হয়েছিল।” এর পাশাপাশি তদন্তকারী সংস্থার হাতে ইতিমধ্যেই একাধিক গুরুত্বপূর্ণ হোয়াটসঅ্যাপ চ্যাটও এসেছে বলে আদালতে দাবি করেন ইডির আইনজীবী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours