দক্ষিণ পশ্চিম রেলওয়ের তরফে জানানো হয়েছে, অন্ধ্র প্রদেশের কান্তাকাপাল্লি ও আলমাত্তি স্টেশনের মাঝে দুটি প্যাসেঞ্জার ট্রেনের মধ্যে সংঘর্ষে স্বাভাবিক রেল চলাচল ব্যাহত হয়েছে। তবে যাত্রীদের কথা মাথায় রেখে একাধিক ট্রেনের রুট পরিবর্তন করা হয়েছে। বেশ কিছু ট্রেনের সময় পিছিয়ে দেওয়া হয়েছে।

 অন্ধ্রে রেল দুর্ঘটনার জেরে পরিবর্তিত প্রচুর ট্রেনের রুট ও সময়, জেনে নিন কোন ট্রেন চলছে?
দুর্ঘটনাস্থলের ড্রোন ভিজ্যুয়াল।

বিশাখাপত্তনম: করমণ্ডল এক্সপ্রেসের মর্মান্তিক দুর্ঘটনার স্মৃতি এখনও তাজা। এরইমধ্যে ফের ভয়ঙ্কর ট্রেন দুর্ঘটনা (Train Accident)। রবিবার রাতে দুর্ঘটনার মুখে পড়ে বিশাখাপত্তনম-রায়গড় প্যাসেঞ্জার ট্রেন ও বিশাখাপত্তনম-পালাসা প্যাসেঞ্জার ট্রেন। সিগন্যালিংয়ের ভুলে একই লাইনে চলে আসে দুটি ট্রেন। লাইনচ্যুত হয় একাধিক কামরা। দুর্ঘটনায় এখনও অবধি ১৩ জনের মৃত্যু হয়েছে। আহত কমপক্ষে ৫০ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার জেরে আপাতত ওই লাইনে রেল চলাচল বন্ধ। দুর্ঘটনার জেরে হাওড়া-চেন্নাইগামী রুটে ব্যাপক সমস্যা দেখা দিয়েছে। একাধিক ট্রেনের সময় পিছিয়ে দেওয়া হয়েছে। রুটও বদলে দেওয়া হয়েছে বহু ট্রেনের।


দক্ষিণ পশ্চিম রেলওয়ের তরফে জানানো হয়েছে, অন্ধ্র প্রদেশের কান্তাকাপাল্লি ও আলমাত্তি স্টেশনের মাঝে দুটি প্যাসেঞ্জার ট্রেনের মধ্যে সংঘর্ষে স্বাভাবিক রেল চলাচল ব্যাহত হয়েছে। তবে যাত্রীদের কথা মাথায় রেখে একাধিক ট্রেনের রুট পরিবর্তন করা হয়েছে। বেশ কিছু ট্রেনের সময় পিছিয়ে দেওয়া হয়েছে। নির্ধারিত সময়ের পরিবর্তে আজ ওই নতুন সময়ে ছাড়বে ট্রেনগুলি। যে ট্রেনগুলির সময়সীমা পরিবর্তন করা হয়েছে, সেগুলি হল-


১২৮৬৩ হাওড়া-বেঙ্গালুরু এক্সপ্রেস
১২৮৬৭ হাওড়া পুদুচেরি এক্সপ্রেস
১২৮৩৯ হাওড়া -মাদ্রাজ এক্সপ্রেস
২২৬৪২ শালিমার -তিবান্দ্রম এক্সপ্রেস
যে ট্রেনগুলির রুট পরিবর্তন করা হয়েছে, সেগুলি হল-
চেন্নাই সেন্ট্রাল থেকে সাতরাগাছিগামী ট্রেন
হায়দরাবাদ থেকে শালিমারগামী ট্রেন
তিবান্দ্রম থেকে শালিমারগামী ট্রেন
আগরতলা থেকে তিরুপতিগামী ট্রেন
শালিমার থেকে চেন্নাই সেন্ট্রালগামী ট্রেন
হাওড়া থেকে সেকেন্দ্রাবাদগামী ট্রেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours