বাকিবুরের প্রযোজনায় নির্মিত হয়েছিল ম্যানগ্রোভ নামে একটি সিনেমা। সেখানে অভিনয় করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ও। শুধু তাই নয়, এর পাশাপাশি সিনেমার একটি আইটেম ডান্সে দেখা গিয়েছিল রাখি সওয়ান্তকেও।

Bakibur Rahaman: অর্পিতা থেকে রাখি সওয়ান্ত, সবেতেই বাকিবুর কানেকশন
সিনেমার প্রযোজনাও করেছিলেন বাকিবুর

কলকাতা: রেশন দুর্নীতির তদন্তে তেড়েফুঁড়ে আসরে নেমেছে ইডি। গ্রেফতার করা হয়েছে প্রভাবশালী ব্যবসায়ী তথা চালকল-আটাকলের মালিক বাকিবুর রহমানকে। রেশন সামগ্রী খোলা বাজারে বিক্রি করে বিপুল সম্পত্তি বানানোর অভিযোগ উঠেছে বাকিবুরের বিরুদ্ধে। আর এসবের মধ্যেই আরও চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে বাকিবুর রহমানের বিষয়ে। সিনেমাতেও বিনিয়োগ করেছিলেন তিনি। বাকিবুরের প্রযোজনায় নির্মিত হয়েছিল ম্যানগ্রোভ নামে একটি সিনেমা। সেখানে অভিনয় করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ও। শুধু তাই নয়, এর পাশাপাশি সিনেমার একটি আইটেম ডান্সে দেখা গিয়েছিল রাখি সওয়ান্তকেও।


অর্থাৎ শুধু চালকল, আটাকলের মালিক হিসেবে… কিংবা হোটেল ব্যবসায়ী হিসেবেই নন, এর পাশাপাশি সিনেমাতেও উড়িয়ে টাকা ঢেলেছিলেন বাকিবুর। ২০১৪ সালের জুন মাসে এই সিনেমাটি মুক্তি পেয়েছিল। রাখি সাওয়ান্ত, অর্পিতা মুখোপাধ্যায় ছাড়া আরও অনেক পরিচিত মুখকেও দেখা গিয়েছিল এই সিনেমায়। সিনেমার বিভিন্ন গানগুলিতেও কলকাতা ও মুম্বইয়ের পরিচিত অনেক সঙ্গীতশিল্পী কণ্ঠ দিয়েছিলেন।


উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি মামলায় অনেক আগেই গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। ইডির তল্লাশি অভিযানে অর্পিতার দু’টি ফ্ল্যাট থেকে নোটের পাহাড় উদ্ধার হয়েছিল। দুই ফ্ল্যাট মিলিয়ে প্রায় ৫০ কোটি টাকার কাছাকাছি নগদ উদ্ধার করেছিলেন তদন্তকারী অফিসাররা। বাজেয়াপ্ত হয়েছিল প্রচুর সোনার গয়নাও। সেই সময়েই অর্পিতার সিনেমা-যোগের কথা প্রকাশ্যে এসেছিল। এককালে ওড়িয়া সিনেমায় কাজ করেছেন পার্থর বান্ধবী অর্পিতা। আর এবার রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার ব্যবসায়ী বাকিবুর রহমানের সঙ্গেও কানেকশন খুঁজে পাওয়া গেল অর্পিতার। বাকিবুর প্রযোজিত সিনেমায় অতীতে অভিনয় করেছিলেন পার্থর বান্ধবী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours