জেনেরাল এসভিআর নামক রাশিয়ার একটি টেলিগ্রাম চ্যানেলেই প্রথম দাবি করে হৃদরোগে আক্রান্ত হয়েছেন প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। রবিবার রাতে তিনি নাকি নিজের বেডরুমের মেঝেতে পড়েছিলেন। নিরাপত্তারক্ষীরা তাঁকে উদ্ধার করেন।

Vladimir Putin Health Update: সত্যিই কি হার্ট অ্যাটাক হয়েছে পুতিনের? অবশেষে মুখ খুলল ক্রেমলিন, জানাল...
ভ্লাদিমির পুতিন।

মস্কো: গুরুতর অসুস্থ পুতিন? হৃদরোগে নাকি আক্রান্ত হয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট। সোমবার রাত থেকেই এই গুঞ্জন শুরু হয়। ভ্লাদিমির পুতিনের (Vladimir Putin) স্বাস্থ্যের খবর নিয়ে নানা গুজবও রটতে শুরু করে। অবশেষে পুতিনের অসুস্থতার খবর নিয়ে মুখ খুলল ক্রেমলিন। রাশিয়ার প্রেসিডেন্টের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবরকে ‘বাজে গুজব’ বলে উড়িয়ে দিলেন ক্রেমলিনের মুখপাত্র। প্রেসিডেন্ট পুতিন সম্পূর্ণ সুস্থ রয়েছেন, এমনটাই জানান ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ।


জেনেরাল এসভিআর নামক রাশিয়ার একটি টেলিগ্রাম চ্যানেলেই প্রথম দাবি করে হৃদরোগে আক্রান্ত হয়েছেন প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। রবিবার রাতে তিনি নাকি নিজের বেডরুমের মেঝেতে পড়েছিলেন। নিরাপত্তারক্ষীরা তাঁকে উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে চিকিৎসকও ডাকা হয়। চিকিৎসকরাই জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন পুতিন।

পুতিনের স্বাস্থ্য নিয়ে হাজারো প্রশ্ন উঠতেই মুখ খোলে ক্রেমলিন। জানানো হয়, ভ্লাদিমির পুতিন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। কোনও রকমের শারীরিক অসুস্থতা বা অসুবিধা নেই তাঁর। একইসঙ্গে ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ এও জানান যে রাশিয়ার প্রেসিডেন্ট কোনও ‘বডি ডাবল’ ব্যবহার করেন না। এই ধরনের সমস্ত খবরকে তিনি গুজব বলেই উড়িয়ে দেন।


প্রসঙ্গত, ৭১ বছর বয়সী রুশ প্রেসিডেন্টের শারীরিক অবস্থা নিয়ে দীর্ঘদিন ধরেই নানা গুজব-জল্পনা রয়েছে। কখনও দাবি করা হয়, মারণ রোগে আক্রান্ত পুতিন, কখনও আবার তিনি স্নায়ুর সমস্যায় ভুগছেন বলেও দাবি করা হয়। যদিও কোনও খবরকেই শেষ অবধি সত্য বলে স্বীকার করেনি ক্রেমলিন। এবারও হৃদরোগের জল্পনা উড়িয়ে দেওয়া হল। রুশ প্রেসিডেন্ট সম্পূর্ণ সুস্থ রয়েছেন বলেই জানানো হয় ক্রেমলিনের তরফে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours