মঙ্গলবার সকাল থেকেই একাধিক কর্মসূচি রয়েছে মোহন ভাগবতের। ভারত সেবাশ্রম সংঘের বালিগঞ্জ মঠে যাবেন তিনি। সকাল ১০টা থেকে সাড়ে ১১টা অবধি সেখানেই থাকার কথা তাঁর। আবারও ফিরবেন কেশব ভবনে। বিকেল সাড়ে ৫টা নাগাদ বেলুড় মঠে পৌঁছবেন তিনি।


কলকাতা: দু’দিনের সফরে কলকাতায় এলেন আরএসএস প্রধান মোহন ভাগবত। দু’দিনের এই সফরে দক্ষিণেশ্বর, বেলুড়ে যাবেন সংঘ প্রধান। সোমবার সকালে কলকাতায় পৌঁছন তিনি। বিমানবন্দর থেকে কেশব ভবনের উদ্দেশে রওনা দেন তিনি। দু’দিনের সফরে মঙ্গলবার বেলুড় মঠে যাবেন ভাগবত।

মঙ্গলবার সকাল থেকেই একাধিক কর্মসূচি রয়েছে মোহন ভাগবতের। ভারত সেবাশ্রম সংঘের বালিগঞ্জ মঠে যাবেন তিনি। সকাল ১০টা থেকে সাড়ে ১১টা অবধি সেখানেই থাকার কথা তাঁর। আবারও ফিরবেন কেশব ভবনে। বিকেল সাড়ে ৫টা নাগাদ বেলুড় মঠে পৌঁছবেন তিনি। বেলুড় মঠ অডিটরিয়ামে মঠের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করবেন।

রাত সাড়ে ৮টা নাগাদ সেখান থেকে রওনা দেওয়ার কথা। রাতে কেশব ভবনেই থাকবেন। বুধবার ৪ অক্টোবর দক্ষিণেশ্বরে যাবেন মোহন ভাগবত। সকাল সাড়ে ৬টা নাগাদ সেখানে যাবেন। সেখান থেকে কেশব ভবনে ফিরে দুপুরের বিমানে বেঙ্গালুরুর পথে রওনা দেবেন। এদিন কলকাতা বিমানবন্দরে সাংবাদিকরা তাঁকে তৃণমূলের দিল্লির কর্মসূচি নিয়ে প্রশ্ন করেছিলেন। তবে এ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি সরসঙ্ঘচালক।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours