দুপুর ১টা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যন্তর মন্তরে সভা করবে তৃণমূল। অন্যদিকে, একগুচ্ছ কর্মসূচি নিয়ে রাজধানীতে পৌঁছে গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। এদিন দুপুরে সাংবাদিক বৈঠক করার পর কয়লা মন্ত্রী প্রহ্লাদ যোশী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন শুভেন্দু। যা বর্তমান পরিস্থিতিতে বিশেষ তাৎপর্যপূর্ণ।

Suvendu Adhikari: যন্তর মন্তরে অভিষেকের সভার সময়ই কয়লামন্ত্রীর সঙ্গে বৈঠক শুভেন্দুর
শুভেন্দু অধিকারী।

নয়া দিল্লি: আজ, মঙ্গলবার সরগরম হয়ে উঠতে চলেছে রাজধানী। দুপুর ১টা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যন্তর মন্তরে সভা করবে তৃণমূল। অন্যদিকে, একগুচ্ছ কর্মসূচি নিয়ে রাজধানীতে পৌঁছে গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও (Suvendu Adhikari)। এদিন দুপুরে সাংবাদিক বৈঠক করার পর কয়লা মন্ত্রী প্রহ্লাদ যোশী (Prahlad Joshi), স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে বৈঠক করবেন শুভেন্দু। যা বর্তমান পরিস্থিতিতে বিশেষ তাৎপর্যপূর্ণ।


বিজেপি সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর সাড়ে ১২টা নাগাদ বিজেপির সদর দফতরে সাংবাদিক বৈঠক করবেন শুভেন্দু অধিকারী। এরপর কয়লামন্ত্রী প্রহ্লাদ যোশীর সঙ্গে বৈঠক করবেন তিনি। তারপর বিকেল ৪টে নাগাদ কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতির সঙ্গে বৈঠক নির্ধারিত রয়েছে শুভেন্দুর। এরপর বিকাল ৫টা নাগাদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন তিনি। অর্থাৎ দিনভোর একগুচ্ছ কর্মসূচি রয়েছে বিরোধী দলনেতার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours