ঘড়ির কাঁটায় তখন ৬টা ২ মিনিট। মঞ্চে অরূপ বিশ্বাস ও ফিরহাদ হাকিম এগিয়ে গিয়ে মুখ্যমন্ত্রীর কানে কানে কিছু বলেন। এরপর মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী, পুলিশ কমিশনার বিনীত গোয়েল এবং রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও অরূপ বিশ্বাস মঞ্চের পিছনের দিকের একটি ঘরে চলে যান ফোন করতে করতে।

Jyotipriya Mallick: কার্নিভাল চলাকালীনই জ্যোতিপ্রিয়র শারীরিক অবস্থা নিয়ে জরুরি বৈঠক মমতার: সূত্র
বাঁ দিকে মমতা, ডান দিকে অসুস্থ জ্যোতিপ্রিয়

কলকাতা: রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার জ্যোতিপ্রিয় মল্লিককে শুক্রবার পেশ করা হয়েছিল ব্যাঙ্কশাল আদালতে। সেখানে বিচারক তাঁর ইডি হেফাজতের নির্দেশ দিতেই এজলাসে অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তখন রেড রোডে দুর্গাপুজোর কার্নিভালে। রাজ্যের বনমন্ত্রীর হঠাৎ অসুস্থ হয়ে পড়ার খবর তাঁর কানেও পৌঁছে যায় বলে সূত্রের খবর। ঘড়ির কাঁটায় তখন ৬টা ২ মিনিট। মঞ্চে অরূপ বিশ্বাস ও ফিরহাদ হাকিম এগিয়ে গিয়ে মুখ্যমন্ত্রীর কানে কানে কিছু বলেন। এরপর মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী, পুলিশ কমিশনার বিনীত গোয়েল এবং রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও অরূপ বিশ্বাস মঞ্চের পিছনের দিকের একটি ঘরে চলে যান ফোন করতে করতে।


এরপর মুখ্যমন্ত্রীও কিছুক্ষণ মঞ্চে ছিলেন না। তিনিও চলে যান মঞ্চের পিছনের দিকে। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী যখন মঞ্চে ছিলেন না তখন তিনি মুখ্যসচিব ও পুলিশ কমিশনারকে নিয়ে জরুরি বৈঠক করেন। মঞ্চের পিছনে করা একটি ঘরে সেই বৈঠক হয় বলে জানা যাচ্ছে। সেখানে জ্যোতিপ্রিয় মল্লিকের শারীরিক অবস্থা নিয়ে মুখ্যসচিব ও পুলিশ কমিশনারের সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক হয়েছে বলে সূত্রের দাবি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours