অপরূপার মোবাইল নম্বর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে শুভেন্দুর বিরুদ্ধে। রবিবার উদয়ন গুহর ফেসবুক প্রোফাইলে থেকে একটি ভিডিয়ো বার্তায় শুভেন্দুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন উদয়নের পুত্রবধূ। থানায় অভিযোগ দায়ের করার কথা নিজেই জানিয়েছেন তিনি।

Phone No Controversy: উদয়নের পুত্রবধূর ফোন নম্বর ভাইরাল করার অভিযোগ শুভেন্দুর বিরুদ্ধে, দায়ের হল অভিযোগ
অপরূপা গুহ ও শুভেন্দু অধিকারী

কলকাতা: বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করলেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহের পুত্রবধূ অপরূপা গুহ। অপরূপার মোবাইল নম্বর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে শুভেন্দুর বিরুদ্ধে। রবিবার উদয়ন গুহর ফেসবুক প্রোফাইলে থেকে একটি ভিডিয়ো বার্তায় শুভেন্দুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন উদয়নের পুত্রবধূ। থানায় অভিযোগ দায়ের করার কথা নিজেই জানিয়েছেন তিনি।


ভিডিয়ো বার্তায় উদয়নের পুত্রবধূ অপরূপা গুহ বলেছেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায় ২টো হোয়াটসঅ্যাপ নম্বর দেন। সেই নম্বরে ১০০ দিনের টাকা চাইতে বলেছিলেন। সেই মতো আমি একটি সাধারণ মেসেজ করেছিলাম। কিন্তু এর পর যা হল, তা একদমই কাম্য নয়। এর পর শুভেন্দু অধিকারী নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন। সেখানে আমার নম্বরটি ভাইরাল করা হয়। এর পর এক প্রকার অত্যাচারপ শুরু হয় আমার উপর। এর পর বিভিন্ন নম্বর থেকে আমাকে ফোন এবং মেসেজ করা হয়। সেখানে অকথ্য ভাষায় আমাকে গালাগাল দেওয়া হচ্ছে। অশ্লীল মেসেজ পাঠানো হচ্ছে। আমি বাধ্য হয়ে ফোন সুইচ অফ করি। আমি সাধারণ নাগরিক হিসাবে আমি দাবিদাওয়া এক জন জনপ্রতিনিধিকে জানাতে পারি। কিন্তু শুভেন্দু অধিকারী এক জন মহিলার নম্বর ছড়াতে পারেন না। সে জন্য আমি ফুলবাগান থানায় শুভেন্দু অধিকারী ও তাঁর সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি।”




উদয়ন গুহও বিষয়টি নিয়ে সরব হয়েছেন। তিনি এ সংক্রান্ত একটি ফেসবুক পোস্ট থেকে শুভেন্দু অধিকারীকে তীব্র ভাষায় আক্রমণ শানিয়েছেন। নিজের পুত্রবধূর শিক্ষাগত যোগ্যতার কথা উল্লেখ করে, নম্বর ছড়ানোর জন্য বিজেপি বিধায়ককে দায়ী করেছেন। এ বিষয়ে শুভেন্দু অধিকারী বলেছেন, “আমার কাছে উনার নম্বর থেকে মেসেজ এসেছে। আমি ব্লক করেছি। আমি তো কয়েকটা প্রকাশ করেছি। কিন্তু প্রচুর নম্বর থেকে ফোন এসেছে। এই নম্বর নিয়ে পোস্টার তৈরি করছি। সেগুলো টাঙাবো। এ সব করে আমাকে কিছু করতে পারবে না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours