হারিয়ে গেল ‘বন্ধু’, প্রয়াত ‘ফ্রেন্ডস’ খ্যাত অভিনেতা ম্যাথু পেরি


 শনিবার রাতে লস অ্যাঞ্জেলসের বাড়ির জাকুজ়ির ভিতর থেকে নিথর দেহ উদ্ধার হয় ম্যাথু পেরির। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, জাকুজ়ির জলে ডুবেই ম্যাথু পেরির মৃত্যু হয়।

হারিয়ে গেল 'বন্ধু', প্রয়াত 'ফ্রেন্ডস' খ্যাত অভিনেতা ম্যাথু পেরি

লস অ্যাঞ্জেলস: কমে গেল ‘বন্ধু’র সংখ্যা। মনিকা, রস, র‌্যাচেল, জোয়ি, ফিবি-কে রেখে চলে গেল চ্যান্ডলার। প্রয়াত ‘ফ্রেন্ডস’ (Friends) খ্যাত অভিনেতা ম্যাথু পেরি (Matthew Perry)। মাত্র ৫৪ বছর বয়সে মৃত্যু হল তাঁর। জানা গিয়েছে, বাড়ির জাকুজ়ি থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে অনুমান, জলে ডুবে মৃত্যু হয়েছে তাঁর। ম্য়াথু পেরির অকাল প্রয়াণে শোকের ছায়া নেমেছে বিনোদন জগতে।

এলএ টাইমস ও টিএমজেডের প্রতিবেদন অনুযায়ী, শনিবার রাতে লস অ্যাঞ্জেলসের বাড়ির জাকুজ়ির ভিতর থেকে নিথর দেহ উদ্ধার হয় ম্যাথু পেরির। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, জাকুজ়ির জলে ডুবেই ম্যাথু পেরির মৃত্যু হয়। হয়তো হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ম্যাথু। ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

লস অ্যাঞ্জেলস পুলিশের তরফে জানানো হয়েছে, মৃত্যুর পিছনে মাদক বা অন্যান্য কোনও বস্তু নেই। রাতে তাদের কাছে ফোন আসে মধ্য় বয়সী এক ব্যক্তির মৃত্যু সম্পর্কে।. সেই সময়ে ম্যাথুর পরিচয় জানানো হয়নি। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিচয় নিশ্চিত করে।

১৯৬৯ সালের ১৯ অগস্ট ম্যাসাচুসেটে জন্মগ্রহণ করেন ম্যাথু পেরি। অল্প বয়সেই অভিনেতা হওয়ার স্বপ্নপূরণ করতে লস অ্যাঞ্জেলসে আসেন তিনি। ১৯৮৭ সালে ‘বয়েজ উইল বি বয়েজ’-এ প্রথম অভিনয় করার সুযোগ পান তিনি। তবে তাঁর অভিনয় জীবনের মাইলফলক ছিল ‘ফ্রেন্ডস’। ১৯৯৪ সালে এই টেলিভিশন সিটকম সিরিজ শুরু হয়। এতটাই জনপ্রিয়তা পায় ওই সিরিজ যে টানা ১০ বছর ধরে তা চলে। ১০ সিজন পর, ২০০৪ সালে শেষ হয় ‘ফ্রেন্ডস’। সকলের কাছে ম্যাথু পরিচিত হয়ে ওঠেন তাঁর বিখ্যাত চরিত্র ‘চ্যান্ডলার বিং’ হিসাবেই।

অভিনয় জীবনে উত্থান হলেও, ব্যক্তিগত জীবনে একাধিকবার পতন দেখতে হয়েছিল ম্যাথু পেরিকে। ১৯৯৭ সাল থেকে মাদকের নেশায় আসক্ত হয়ে পড়েন তিনি। মাঝে কিছুদিন সুস্থ হয়ে উঠলেও, ২০০১ সালে ফের একই নেশায় ডুবে যান তিনি। ২০১৩ সালে একটি সাক্ষাৎকারে ম্যাথু নিজেই মাদকাসক্তির কথা স্বীকার করেন এবং কীভাবে পর্দার ‘ফ্রেন্ডস’রা বাস্তব জীবনেও তাঁকে নেশা থেকে মুক্ত হতে সাহায্য করেছিল, তা বর্ণনা করেন। পরবর্তী সময়ে তিনি ম্যালিবু-তে তৈরি করেন ‘পেরি হাউস’, যা মাদকাসক্তি থেকে মুক্তি ও সুস্থ জীবনে ফিরতে সাহায্য করত যুব প্রজন্মকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours