বাংলাকে সপ্তর্ষি বলেছেন, "এই মুহূর্তে হইচই ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ়ে কাজ করছি আমি। সিরিজ়টির নাম 'কেমিস্ট্রি মাসি'। দেবশ্রী রায়ের সঙ্গে অভিনয় করছি। কলকাতার সল্টলেক চত্বরে শুটিং চলছে আমাদের। সৌরভ চক্রবর্তীর পরিচালনা। সিরিজ়টিতে দেবশ্রী রায়ের ছেলের চরিত্রটাই করছি আমি।"

Saptarshi Moulik: পোখরাজ অতীত! দেবশ্রী রায়ের ছেলে হিসেবে নতুন পরিচয় সপ্তর্ষি মৌলিকের
সপ্তর্ষি মৌলিক।

রাধিকা এবং পোখরাজের সম্পর্কটা শেষমেশ ভেঙেই দিয়েছিলেন ‘এক্কা দোক্কা’ সিরিয়ালের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। রাধিকা তাঁর ছোটবেলার বন্ধু। একসঙ্গে ডাক্তারি পড়া এবং বিয়ে। ছোট থেকে লালিত প্রেমকে গলা টিপে মেরে ফেলা হয়েছিল। সেই সঙ্গে পাল্টে গিয়েছিল সিরিয়ালের ছকটাই। রাধিকার জীবন এল ডঃ অনির্বাণ গুহ এবং পোখরাজ পেল রঞ্জাবতীকে। একটা সময় পর সিরিয়াল বন্ধ হল। অনেকটা নারকেলের মতো স্বভাব (বাইরেটা কঠিন, ভিতরটা নরম) পোখরাজের জন্য় কেঁদেছিল সিরিয়ালের দর্শক, তথা সপ্তর্ষি মৌলিকের অনুরাগীরা। সিরিয়াল বন্ধ হওয়ার পর কী করছেন সপ্তর্ষি?


অন্যতম জনপ্রিয় বাংলা নাটকের দল ‘নান্দীকার’-এর একনিষ্ঠ কর্মী সপ্তর্ষি। নিয়মিত দেহচর্চা করেন তিনি। ‘মানুষ’-এর মতো নাটকের তিনিই মুখ। নান্দীকারের হয়ে নাটক নির্দেশনাও করেছেন। মঞ্চে অভিনয় করেই দর্শকের নজরে এসেছেন তিনি। সেই থেকে সিনেমায় এবং ওয়েব সিরিজ়ে কাজ করেছেন। রাজ চক্রবর্তীর পরিচালনায় কাজ করেছেন সপ্তর্ষি। তারপর লীনা গঙ্গোপাধ্যায়ও কাস্ট করেন তাঁকে। শ্রীময়ী ধারাবাহিকে ইন্দ্রাণী হালদারের ছোট ছেলে ডিঙ্কার চরিত্রে অভিয়ন করে লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন সপ্তর্ষি। সেই সিরিয়াল শেষ হওয়ার পর সুযোগ পান ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে নায়কের চরিত্রে। সেই সিরিয়াল শেষ হওয়ার পর এখন একটি ওয়েব সিরিজ়ে কাজ করছেন সপ্তর্ষি।

সপ্তর্ষি বলেছেন, “এই মুহূর্তে হইচই ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ়ে কাজ করছি আমি। সিরিজ়টির নাম ‘কেমিস্ট্রি মাসি’। দেবশ্রী রায়ের সঙ্গে অভিনয় করছি। কলকাতার সল্টলেক চত্বরে শুটিং চলছে আমাদের। সৌরভ চক্রবর্তীর পরিচালনা। সিরিজ়টিতে দেবশ্রী রায়ের ছেলের চরিত্রটাই করছি আমি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours