কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা এক ব্যক্তির বাড়ি থেকে একটি মেরুন ডায়েরির সন্ধান পেয়েছেন। সেখানে দিনক্ষণ ধরে ধরে বিপুল পরিমাণ টাকার লেনদেনের হিসেব লেখা রয়েছে। ওই মেরুন ডায়েরিটি ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছেন ইডির অফিসাররা।

Ration Scam: কোন দিন, কার থেকে, কত টাকা ঢুকেছে! ইডির হাতে এবার মেরুন ডায়েরি
রেশন দুর্নীতিতে ইডির তদন্ত

কলকাতা: রেশন দুর্নীতি মামলায় বৃহস্পতিবার তল্লাশি অভিযানে ইডির হাতে এসেছে এক মেরুন ডায়েরি। এই মেরুন ডায়েরিতে লুকিয়ে রয়েছে চাঞ্চল্যকর সব তথ্য। ইডি সূত্রে খবর, এই তল্লাশি অভিযানের সময় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা এক ব্যক্তির বাড়ি থেকে একটি মেরুন ডায়েরির সন্ধান পেয়েছেন। সেখানে দিনক্ষণ ধরে ধরে বিপুল পরিমাণ টাকার লেনদেনের হিসেব লেখা রয়েছে। ওই মেরুন ডায়েরিটি ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছেন ইডির অফিসাররা। কী তথ্য রয়েছে সেখানে, জানলে চমকে যাবেন আপনি।


ইডি সূত্রে দাবি করা হচ্ছে, ওই মেরুন ডায়েরিতে একেবারে তারিখ ধরে ধরে টাকার হিসেব লেখা রয়েছে। কত টাকা কোন দিনে কার থেকে নেওয়া হচ্ছে, কোথায় সেই টাকা জমা রাখা হচ্ছে, সেই সব বিস্তারিত তথ্য লেখা রয়েছে উদ্ধার হওয়া মেরুন ডায়েরিতে। ওই ডায়েরিটি ইতিমধ্যেই বাজেয়াপ্ত করে সব তথ্য খতিয়ে দেখছেন ইডির তদন্তকারী অফিসাররা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours