বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে এখন ভর্তি রয়েছেন জ্যোতি। নার্সিংহোম সূত্রে খবর, মন্ত্রী এ দিন চিকিৎসকদের জানিয়েছেন হাতে জোর পাচ্ছেন না। সেই কারণে তাঁর আরও একবার এমআইআই পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।

Jyotipriya Mallick Arrest: 'হাতে জোর পাচ্ছি না', বলছেন, 'স্থিতিশীল' বালু
জ্যোতিপ্রিয় মল্লিক

কলকাতা: আপাতত স্থিতিশীল আছেন প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রবিবার সকালেও চিকিৎসকরা তাঁর নানা রকম শারীরিক পরীক্ষা-নীরিক্ষা করেছেন। এখনও করছেন। তবে মন্ত্রীর মেডিক্যাল বুলেটিন বলছে, স্থিতিশীলই রয়েছেন তিনি।তবে চিকিৎসকরা রক্তের নমুনা পরীক্ষা করে দেখার পর সিদ্ধান্ত নেবেন কবে হাসপাতাল থেকে ছাড়া হবে তাঁকে।


বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে এখন ভর্তি রয়েছেন জ্যোতি। নার্সিংহোম সূত্রে খবর, মন্ত্রী এ দিন চিকিৎসকদের জানিয়েছেন হাতে জোর পাচ্ছেন না। সেই কারণে তাঁর আরও একবার এমআইআই পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। এখন তাঁর চেস্ট থেরাপি করা হচ্ছে। নার্সিংহোমের চিকিৎসকরা জানিয়েছে, রক্তে ক্রিয়েটিনিনের মাত্রাও বেশ সন্তোষজনক।


প্রসঙ্গত, রেশন বণ্টন দুর্নীতি মামলায় শুক্রবার ইডির হাতে গ্রেফতার হন জ্যোতিপ্রিয় মল্লিক। ওই দিন তাঁকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক ইডি হেফাজতের নির্দেশ দেন। আর সেই নির্দেশ মাত্রই এজলাসে অসুস্থ হয়ে পড়েন বালু। চেয়ার থেকে পড়ে যান, বমি করেন, জ্ঞান হারান। এরপরই আদালতের নির্দেশে তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours