শনিবার সন্ধে ৭টা থেকে ৮টা নাগাদ ঘটনাটি ঘটে। পঞ্চারি তহশিলের আপার বানজালা গ্রামের ৪ বছরের এক শিশুকে তুলে নিয়ে যায় চিতাবাঘ।


শ্রীনগর: দোরগোড়াতেই বসে খেলছিল ৪ বছরের শিশুকন্যা। হঠাৎ ঝড়ের গতিতে ছুটে বেরিয়ে গেল কিছু একটা। তারপরই দেখা গেল, উধাও শিশুকন্যা। পরিবারের সদস্য়রা সঙ্গে সঙ্গেই বুঝতে পারলেন, ভয়ঙ্কর বিপদ। শিশুকন্যাকে ছোঁ মেরে তুলে নিয়ে গেল চিতাবাঘ। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের উধমপুর জেলায়। ঘণ্টাখানেক তল্লাশি অভিযানের পর বন দফতরের আধিকারিকরা শিশুটির ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার করেন। এরপরই এলাকায় নেমেছে শোকের ছায়া। একইসঙ্গে চিতাবাঘের হামলা ঘিরে তৈরি হয়েছে ভয়ের পরিবেশ।


জম্মু-কাশ্মীরের উধমপুরের বনবিভাগের রেঞ্জ অফিসার রাকেশ শর্মা জানান, শনিবার সন্ধে ৭টা থেকে ৮টা নাগাদ ঘটনাটি ঘটে। পঞ্চারি তহশিলের আপার বানজালা গ্রামের ৪ বছরের এক শিশুকে তুলে নিয়ে যায় চিতাবাঘ। কন্ট্রোল রুমে চিতাবাঘের হামলার খবর মিলতেই সঙ্গে সঙ্গে একটি উদ্ধারকারী দল পাঠানো হয়। তারা এলাকাজুড়ে তল্লাশি চালায়। বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে শিশুটির ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার করা হয়।


বন দফতরের আধিকারিকরা জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে শিশুটিকে উদ্ধারের জন্য তল্লাশি অভিযান শুরু করা হয়। কিন্তু শেষ অবধি শিশুটিকে বাঁচানো যায়নি। চিতাবাঘটিকে ধরার জন্য বিশাল অভিযান শুরু করা হয়েছে। আশা করা হচ্ছে, শীঘ্রই চিতাবাঘটিকে ধরা যাবে। আপাতত গ্রামবাসীদের সতর্ক থাকতে বলা হয়েছে, বিশেষ করে ভোরবেলা ও বিকেলে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours