প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা শুধু ভারতেই নয়, গোটা বিশ্বে। ২০১৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে জনপ্রিয়তা ক্রমেই বেড়েছে নমোর। বিশ্বের তাবড় রাষ্ট্রনেতাদের পিছনে ফেলে জনপ্রিয়তার নিরিখে একাধিকবার বিশ্বসেরার তালিকায় উঠে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


নয়া দিল্লি: হোয়াটসঅ্যাপ চ্যানেলে ইতিমধ্যেই ১০ লাখ ফলোয়ার পেরিয়ে গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। হোয়াটসঅ্যাপ চ্যানেল চালু করার ২৪ ঘণ্টার মধ্যে মোদী ম্যাজিক। মঙ্গলবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর হোয়াটসঅ্যাপ চ্যানেল চালু করে নয়া সংসদ ভবনের ভিতরে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। গতকালের ঐতিহাসিক মুহূর্তের একটি ভিডিয়োও আজ তিনি শেয়ার করেছেন নিজের হোয়াটসঅ্যাপ চ্যানেলে। প্রধানমন্ত্রী নমো হোয়াটসঅ্যাপ চ্যানেল চালু করার পর থেকেই হু হু করে বাড়তে শুরু করেছিল ফলোয়ার সংখ্যা। একইসঙ্গে বাড়ছে তাঁর শেয়ার করা ছবি ও ভিডিয়োয় রিঅ্যাকশনও। গতকাল নমো যে ছবিটি শেয়ার করেছিলেন, সেটিতে রিঅ্যাকশন প্রায় দেড় লাখের কাছাকাছি। আর আজ যে ভিডিয়োটি শেয়ার করেছেন, সেটিতেও ৫০ হাজার পেরিয়ে গিয়েছে রিঅ্যাকশন।


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা শুধু ভারতেই নয়, গোটা বিশ্বে। ২০১৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে জনপ্রিয়তা ক্রমেই বেড়েছে নমোর। বর্তমানে বিশ্বের তাবড় রাষ্ট্রনেতাদের পিছনে ফেলে জনপ্রিয়তার নিরিখে সবার উপরে রয়েছেন প্রধানমন্ত্রী মোদী। বিদেশের মাটিতেও বিভিন্ন সময়ে মোদীর ক্যারিশ্মা দেখা গিয়েছে। তাঁকে এক ঝলক দেখার জন্য বিদেশের মাটিতেও ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন মানুষজন। প্রধানমন্ত্রীও কখনও তাঁদের নিরাশ করেননি। কখনও কাছে গিয়ে হাত মিলিয়ে, কখনও হাত নেড়ে তাঁদের মন জয় করে নিয়েছেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours