অসুস্থ হয়ে পড়তেই উত্তরপাড়া কলেজের অধ্যক্ষর গাড়িতে অসুস্থ ওই ছাত্রকে তড়িঘড়ি স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। কিন্তু, বাঁচানো যায়নি রাহুলকে।

Uttarpara College: পরীক্ষা দিতে দিতেই মৃত্যুর কোলে ঢোলে পড়লেন প্রথমবর্ষের পড়ুয়া, উত্তরপাড়া কলেজে শোকের ছায়া
রাহুল ঠাকুর

উত্তরপাড়া: সেকেন্ড সেমেস্টারের পরীক্ষা চলছিল। প্রস্তুতিও ছিল ভালই। কিন্তু, পরীক্ষা দিতে গিয়েই বিপত্তি। হলেই অসুস্থ হয়ে পড়লেন। রিষড়া বিধান চন্দ্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান অনার্সের প্রথম বর্ষের ছাত্র রাহুল ঠাকুর। হাসপাতালে নিয়ে গিয়েও হল না শেষ রক্ষা। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে দেন। সূত্রের খবর, রিষড়া কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়াশোনা করতেন রাহুল। সেকেন্ড সেমেস্টারের পরীক্ষার সিট পড়েছিল উত্তরপাড়া প্যারিমোহন কলেজে। সেখানে পরীক্ষা দিতে গিয়েই ঘটে এই কাণ্ড।  


সূত্রের খবর, অসুস্থ হয়ে পড়তেই উত্তরপাড়া কলেজের অধ্যক্ষর গাড়িতে অসুস্থ ওই ছাত্রকে তড়িঘড়ি স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। কিন্তু, বাঁচানো যায়নি রাহুলকে। রিষড়া বিধান চন্দ্র কলেজের অধ্যক্ষ রমেশ কুমার জানান, “উত্তরপাড়া কলেজের এক অধ্যাপকের থেকে আমি প্রথমে ফোন পাই। তিনিই জানান আমার কলেজের এই ছাত্র অসুস্থ হয়ে পড়েছে। খানিক সময়ের মধ্যেই জানা যায় সে মারা গিয়েছে। ও তো রাষ্ট্রবিজ্ঞানে অনার্স নিয়ে পড়তো বলে জানি। ঘটনাটি খুবই দুর্ভাগ্যজনক। এই সঙ্কটজনক পরিস্থিতিতে আমরা ওর পরিবারের পাশে রয়েছি।”  


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours