দিল্লিতে পা দেওয়ার পরই নিজেকে ভারতের জামাই বলে পরিচিতি দিয়েছিলেন ঋষি সুনক। এরপরে স্ত্রীকে নিয়ে তিনি পৌঁছে গিয়েছিলেন ব্রিটিশ কাউন্সিলে। সেখানে খুদে পড়ুয়াদের সঙ্গে গল্প করতে দেখা যায় ব্রিটিশ প্রধানমন্ত্রী ও তাঁর স্ত্রীকে। নিজেদের প্রাণখোলা হাসির ছবি পোস্ট করেন সুনক।


নয়া দিল্লি: কখনও ঠিক করে দিচ্ছেন স্বামীর টাই, কখনও আবার একসঙ্গে আরতি করছেন। জি-২০ সম্মেলনের ফাঁকে ধরা পড়ল ঋষি সুনক ও অক্ষতা মূর্তির ‘পিকচার পারফেক্ট’ মুহূর্ত। ইন্টারনেটের দুনিয়ায় ‘কাপল গোলস’ তৈরি করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ও তাঁর স্ত্রী।


জি-২০ সম্মেলনে যোগ দিতে ভারতে এসেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনক। সঙ্গে এসেছেন তাঁর স্ত্রী অক্ষতা মূর্তি। ব্রিটিশ প্রধানমন্ত্রীর আরও একটি পরিচয় রয়েছে। তিনি ভারতীয় বংশোদ্ভূত। আবার ভারতের জামাইও বটে! তাঁর স্ত্রী অক্ষতা মূর্তি হলেন ইনফোসিসের প্রতিষ্ঠাতা নারায়ণ মূর্তি ও সুধা মূর্তির কন্যা।

জি-২০ সম্মেলনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আলিঙ্গন করা থেকে শুরু করে আলাপচারিতা-বৈঠকে ব্যস্ত থাকতে দেখা গিয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে। তবে সকলের নজর কেড়েছে সেই ছবি নয়, বরং স্বামী-স্ত্রীর কিছু ভালবাসাময় মুহূর্ত।


ভারতে এসে পৌঁছনোর মুহূর্তেই প্রথমবার ‘কাপল গোল’ তৈরি করে দিয়েছেন সুনক দম্পতি। অক্ষতা মূর্তিকে দেখা যায়, স্বামী ঋষি সুনকের টাই ঠিক করে দিতে। ব্রিটিশ প্রধানমন্ত্রী নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেন এই ছবি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours