পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাঁদপুরের যুবতী সাজিদা হালদারকে বছর ছয়েক আগে বিয়ে করেছিলেন দুর্গাপুরের বাসিন্দা আহাচান। অভিযোগ, বিয়ের পর থেকেই নানাভাবে স্ত্রীয়ের ওপর আহাচান।

Kultali: দ্বিতীয় স্ত্রীকে নিয়ে প্রথম স্ত্রীর গায়ে ঢাললেন 'রাসায়নিক', কুলতলিতে গার্হস্থ্য হিংসার করুণ ছবি
স্ত্রীর ওপর হামলার অভিযোগ

কুলতলি: দাম্পত্য কলহের জের। সাংসারিক অশান্তির জেরে স্ত্রীর গায়ে অ্যাসিড জাতীয় কোনও তরল পদার্থ ঢেলে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলির দুর্গাপুরে। আক্রান্ত ওই মহিলা কুলতলি হাসপাতালে চিকিৎসাধীন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাঁদপুরের যুবতী সাজিদা হালদারকে বছর ছয়েক আগে বিয়ে করেছিলেন দুর্গাপুরের বাসিন্দা আহাচান। অভিযোগ, বিয়ের পর থেকেই নানাভাবে স্ত্রীয়ের ওপর আহাচান। বাড়ি থেকে টাকা পয়সা নিয়ে আসার জন্যও চাপ দিতেন। টাকা না নিয়ে আসতে পারলে, তাঁকে বেধড়ক মারধর করা হত বলে অভিযোগ।

সাজিদার পরিবারের আরও অভিযোগ, কেবল আহাচানই নয়, তাঁর পরিবারের সদস্যরাও অত্যাচার করতেন। এসবের মধ্যেই আহাচান আরও একটি বিয়ে করেন। ঘরে দ্বিতীয় স্ত্রী আসার পর সাজিদাকে রীতিমতো এক ঘরে রাখার অভিযোগ ওঠে।


আহাচান ও তাঁর দ্বিতীয় স্ত্রী আসিদাও সাজিদাকে মারধর করতেন বলে অভিযোগ। রবিবার অশান্তি চরমে ওঠে। ওই বাড়ি থেকে চিৎকার চেঁচামেচির শব্দ শুনতে পান প্রতিবেশীরাও। তবে যতক্ষণে তাঁরা ঘরে যান, দেখেন সাজিদার সারা শরীর জ্বলে গিয়েছে। তিনি জ্বালায় ছটফট করছেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কুলতলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী ও তাঁর দ্বিতীয় স্ত্রী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours