পানিহাটি পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের জয় প্রকাশ কলোনি এলাকায় মদ্যপানের প্রতিবাদ করায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ওয়ার্ডের পুরপিতা প্রবীর মজুমদারের সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাদ রয়েছে পশ্চিম পানিহাটি শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রবীর দের।

TMC Group Clash: মদ্যপানের প্রতিবাদ করায় বচসা! দুই গোষ্ঠীর সংঘর্ষে পানিহাটিতে ভাঙচুর তৃণমূলের দলীয় কার্যালয়
ভাঙচুরের পর তৃণমূলের পার্টি অফিস।

পানিহাটি: মদ্যপান করা নিয়ে অশান্তির ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার পানিহাটিতে। মদ্যপানের প্রতিবাদ করা নিয়ে সংঘর্ষে জড়ায় তৃণমূলেরই দুই গোষ্ঠী। এমনকি তৃণমূলের কার্যালয়েও ভাঙচুর চালানো হয়। এই ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। ঘটনাস্থলে রয়েছে খড়দহ থানার বিশাল পুলিশ বাহিনী। এই ঘটনা ঘিরে তৃণমূলের উদ্দেশে কটাক্ষও ছুড়ে দিয়েছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।


পানিহাটি পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের জয় প্রকাশ কলোনি এলাকায় মদ্যপানের প্রতিবাদ করায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ওয়ার্ডের পুরপিতা প্রবীর মজুমদারের সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাদ রয়েছে পশ্চিম পানিহাটি শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রবীর দের। অভিযোগ, তৃণমূল কার্যালয়ের সামনে বসে মদ্যপান করছিলেন পুরপিতার অনুগামীরা। সেই মদ্যপানের প্রতিবাদ দীর্ঘদিন ধরে করছিল তৃণমূল নেতা প্রবীর দে ও তাঁর দলবল। এ দিন মদ্যপানের প্রতিবাদ করায় পুরপিতা প্রবীর মজুমদারের অনুগামীরা তৃণমূল কার্যালয়ের ভিতরে ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ। কার্যালয়ের ভেতরে চেয়ার টেবিল থেকে শুরু করে টিভি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় এলাকায়।অভিযোগ বেলঘড়িয়া অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারের অফিসের সামনেই চলে এই ভাঙচুরের ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়দহ থানার বিশাল পুলিশবাহিনী।


তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী সংঘর্ষের ঘটনাকে কটাক্ষ করেছে বিজেপি নেতৃত্ব।বিজেপি নেতা কিশোর কর বলেন, “তৃণমূল কংগ্রেস দল নিজেদের মধ্যে গোষ্ঠীকোন্দল ও বখরার লেনদেন নিয়ে মারপিট করতে করতেই শেষ হয়ে যাবে।” ঘটনা নিয়ে পশ্চিম পানিহাটি শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রবীর দে বলেছেন, “কাউন্সিলরের অনুগামীরা পার্টি অফিসের সামনেই মদ্যপান করত। অনেক দিন ধরে এ নিয়ে বলেও লাভ হয়নি। ওরা পার্টি মন দিয়ে করে না। কাউন্সিলরের সঙ্গে থাকে। মদ্যপানের বিরোধিতা নিয়েই ভাঙচুর চালিয়েছে ওরা।” যদিও কাউন্সিলর প্রবীর মজুমদারের তরফে এ নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours