শুভজিৎকে উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে হাসপাতালে নিয়ে এসেছিলেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু, চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পরই ঘাতক গাড়িটিকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। মুহূর্তেই আগুন ধরিয়ে দেওয়া হয় গাড়িটিতে।


ময়নাগুড়ি: গাড়ি চালানো শিখছিল যুবক। তাতেই বিপত্তি। গাড়ি চালানো শিখতে গিয়ে এলাকারই এক শিশুকে পিষে দিল যুবক। রবিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ময়নাগুড়িতে। ঘটনার পরেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। আগুন লাগিয়ে দেওয়া হয় ঘাতক গাড়িটিতে। ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। সূত্রের খবর, যে শিশুটি মারা গিয়েছে তাঁর নাম শুভজিৎ রায় (৯)। বাড়ি য়নাগুড়ি শহরের দেবীনগর পাড়া এলাকায়। এখানেই একটি বাড়িতে ভাড়া থাকে তার পরিবার। 


সূত্রের খবর, এদিন সাইকেল নিয়ে বাড়ির পাশের একটি দোকানে এসেছিল শুভজিৎ। এদিকে সেই সময় ময়নাগুড়ি প্রাথমিক স্কুলের মাঠে গাড়ি চালানো শিখছিলেন অভিতাভ ঘোষ নামে এলাকার এক যুবক। সব ঠিকই ছিল। আচমকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে শুভজিৎকে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে শুভজিৎ। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু ততক্ষেণে সব শেষ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours