মূলত, এই এলাকায় কংগ্রেস তৃণমূলের সংঘর্ষ নিত্যদিনের। কে বা কারা বোমা মজুত করেছিল খতিয়ে দেখছে পুলিশ। এলাকাবাসীর দাবি বিস্ফোরণের শব্দ বহুদূর পর্যন্ত শোনা গিয়েছে। এলাকাবাসীর কথায়, "আমরা ঘরেই ছিলাম। বাইরে বৃষ্টি পড়ছিল। সেই সময় আচমকা বোমার শব্দ।


মালদহ: পঞ্চায়েত ভোট হয়ে শেষ হয়েছে। কিন্তু তারপরও অব্যাহত বোমা-বারুদের দাপট। মালদহের বালুটোলায় মজুত বোমায় বিস্ফোরণ। কাঠগড়ায় তোলা হয়েছে শাসকদলকে। অভিযোগ খারিজ করে কংগ্রেসের দিকে আঙুল তুলেছে তৃণমূল। তবে এই বিস্ফোরণের জেরে কোনও হতাহতের খবর এখনও পর্যন্ত মেলেনি।


মূলত, এই এলাকায় কংগ্রেস তৃণমূলের সংঘর্ষ নিত্যদিনের। কে বা কারা বোমা মজুত করেছিল খতিয়ে দেখছে পুলিশ। এলাকাবাসীর দাবি বিস্ফোরণের শব্দ বহুদূর পর্যন্ত শোনা গিয়েছে। এলাকাবাসীর কথায়, “আমরা ঘরেই ছিলাম। বাইরে বৃষ্টি পড়ছিল। সেই সময় আচমকা বোমার শব্দ। বৃষ্টির মধ্যেই বের হয়ে শুনছি বোমা ফেটেছে। তবে বাইরে গিয়ে দেখছি শুধু ধোঁয়া আর ধোঁয়া। বাকি আর কিছুই দেখতে পেলাম না। কোথা থেকে বোমা এসেছে জানি না। আমাদের সন্দেহ তৃণমূল নেতা নাসির আর ওর দলবল এই বোমা রেখে গিয়েছে।”


এ দিকে আবার নাসির নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বলেন, “কংগ্রেস নেতা সাইফুদ্দিনের বাড়ির সামনে বোমা ফেটেছে। আমরা দীর্ঘদিন ধরে প্রশাসনের কাছে অভিযোগ করেছি ওরা ওই এলাকায় বোমা মজুত করছে। কিন্তু কেউ কথাই শোনেনি। আজ হাতেনাত সবটা পরিষ্কার হয়ে গেল।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours