পাঞ্জিপাড়ার পঞ্চায়েত প্রধান বুধবার পঞ্চায়েত অফিস থেকে বেরনোর পর তাঁর উপর গুলি চালায় বলে অভিযোগ। তখন বাইক নিয়ে পালানোর চেষ্টা করেন মহম্মদ রাহি। তখন ফের তাঁর উপর গুলি চালায় কালো কাপড়ে মুখ ঢেকে আসা দুষ্কৃতীরা। তাঁর গায়ে ২টি গুলি লাগে। একটি লাগে পেটে, অপরটি লাগে হাতে।


ইসলামপুর: দুষ্কৃতীদের ছোড়া গুলিতে মৃত্যু হল তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রধানের। পঞ্চায়েত অফিস থেকে বেরনোর পরই বাইকে করে এসে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা ওই পঞ্চায়েত প্রধানের উপর গুলি চালায় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানেই মৃত্যু হয়েছে শাসকদলের ওই নেতার। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইসলামপুর মহকুমার পাঞ্জিপাড়া গ্রাম পঞ্চায়েতে। মৃত পঞ্চায়েত প্রধানের নাম মহম্মদ রাহি।


পাঞ্জিপাড়ার পঞ্চায়েত প্রধান বুধবার পঞ্চায়েত অফিস থেকে বেরনোর পর তাঁর উপর গুলি চালায় বলে অভিযোগ। তখন বাইক নিয়ে পালানোর চেষ্টা করেন মহম্মদ রাহি। তখন ফের তাঁর উপর গুলি চালায় কালো কাপড়ে মুখ ঢেকে আসা দুষ্কৃতীরা। তাঁর গায়ে ২টি গুলি লাগে। একটি লাগে পেটে, অপরটি লাগে হাতে। গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল বিহারের কিষাণগঞ্জ মেডিক্যাল কলেজে। সেখান থেকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় তৃণমূলের ওই পঞ্চায়েত প্রধানের। মৃত্যুর পর তাঁর দেহ নিয়ে যাওয়া হয়েছে শিলিগুড়ির উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। সেখানে তাঁর দেহের ময়নাতদন্ত করা হবে।

এই গুলিচালনার ঘটনার পর থেকেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের ওই এলাকায়। ঘটনার প্রতিবাদে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃণমূলকর্মীরা। কিন্তু কে বা কারা এই হামলা চালিয়েছে তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনা নিয়ে উত্তর দিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মীনা বলেছেন, “পঞ্চায়েত প্রধানের উপর গুলি চালনার খবর আমরা পেয়েছি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।”

এই ঘটনা নিয়ে উত্তর দিনাজপুরের তৃণমূল জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল বলেছেন, “মুখে কালো কাপড় বাধা কয়েক জন দুষ্কৃতী আমাদের পঞ্চায়েত প্রধানের উপর গুলি চালিয়েছে। আমি পুলিশকে বলেছি। পুলিশ বলেছে ঘটনার তদন্ত শুরু করেছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours