আর্থার অ্যাশ স্টেডিয়ামে হল মহিলাদের সিঙ্গলসের ফাইনাল। বছরের শেষ গ্র্যান্ড স্লামে মুখোমুখি হয়েছিলেন বেলারুশের টেনিস তারকা আরিনা সাবালেঙ্কা এবং আমেরিকার রাইজিং স্টার কোকো গফ। ফ্লাশিং মিডো সাক্ষী রইল এক প্রত্যাবর্তনের। পিছিয়ে থেকেও দুরন্ত প্রত্যাবর্তন করে জয় ছিনিয়ে নিয়েছেন কোকো গফ।

US Open 2023: উনিশের কোকো ইউএস ওপেন চ্যাম্পিয়ন, সাবালেঙ্কাকে হারিয়ে ছুঁলেন সেরেনাকে
উনিশের কোকো ইউএস ওপেন চ্যাম্পিয়ন, সাবালেঙ্কাকে হারিয়ে ছুঁলেন সেরেনাকে

নিউ ইয়র্ক: ফ্লাশিং মিডোয় ইতিহাস গড়লেন টিনএজার কোকো গফ (Coco Gauff)। ইউএস ওপেনে (US Open 2023) মেয়েদের সিঙ্গলসের ফাইনালে মুখোমুখি হয়েছিলেন বেলারুশের আরিনা সাবালেঙ্কা (Aryna Sabalenka) ও আমেরিকার কোকো গফ। আর্থার অ্যাশ স্টেডিয়াম সাক্ষী রইল বছর ১৯ এর এক তরুণীর অদম্য জেদ, জয়ের ইচ্ছে ও প্রত্যাবর্তনের ক্ষমতার। মেয়েদের ফাইনালে বেলারুশের আরিনা আমেরিকার কোকোর বিরুদ্ধে প্রথম সেট দাপটের সঙ্গে জেতেন। কিন্তু পরবর্তীতে দুরন্ত প্রত্যাবর্তন করেন কোকো। এবং শেষ অবধি জিতে নেন কেরিয়ারের প্রথম গ্র্যান্ড স্লাম। একইসঙ্গে কোকো স্পর্শ করেছেন টেনিস কিংবদবন্তি সেরেনা উইলিয়ামসকেও। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


আর্থার অ্যাশ স্টেডিয়ামে আরিনা সাবালেঙ্কা প্রথম সেটে কোকো গফকে হারান ৬-২ ব্যবধানে। এরপর দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়ান বছর উনিশের কোকো। এবং জেতেন ৬-৩ ব্যবধানে। তৃতীয় সেটে ৬-২ ব্যবধানে সাবালেঙ্কাকে হারাতেই কান্নায় ভেঙে পড়ে কোকো। এ ছিল খুশির কান্না। এক সময় ইউএস ওপেনের দর্শকাসন থেকে অন্যান্য টেনিস তারকাদের জন্য গলা ফাটাতেন কোকো, এখন তিনিই চ্যাম্পিয়ন। সেই ভিডিয়ো ইউএস ওপেনের X সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours