জানা গিয়েছে, কানাই বিশ্বাস ও আক্রান্ত মহিলার বাড়ি গঙ্গারামপুর এলাকায়। ব্যক্তিগত আর্থিক কারণেই কাল ওই দু'জনের মধ্যে বচসা হয়৷ অভিযোগ, কানাই বিশ্বাসের কাছ থেকে টাকা চাইতেই ওই নেত্রীর উপর তেড়ে যান কানাই। 

Gangarampur BJP: কার্যালয়ের মধ্যেই বিজেপি নেত্রীকে 'থাপ্পড়' দলেরই নেতার, গঙ্গারামপুরে অস্বস্তিতে বিজেপি
আক্রান্ত বিজেপি নেত্রী

 দক্ষিণ দিনাজপুর: দলীয় কার্যালয়ে বিজেপির টাউন মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকাকে মারধর করার অভিযোগ উঠল জেলা সম্পাদকের বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পার্টি অফিসে। গুরুতর আহত অবস্থায় ওই মহিলা নেত্রী বর্তমানে গঙ্গারামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সূত্রের খবর, আপাতত অভিযুক্তকে দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করা থেকে বিরত থাকার কথা বলা হয়েছে। দল সিদ্ধান্ত নেওয়ার পর আগামী দিনে কী করা হবে, তা তাঁদেরকে জানানো হবে। ঘটনার পর থেকে নিজেকে আড়াল করেছেন অভিযুক্ত বিজেপি নেতা কানাই বিশ্বাস।


জানা গিয়েছে, কানাই বিশ্বাস ও আক্রান্ত মহিলার বাড়ি গঙ্গারামপুর এলাকায়। ব্যক্তিগত আর্থিক কারণেই কাল ওই দু’জনের মধ্যে বচসা হয়৷ অভিযোগ, কানাই বিশ্বাসের কাছ থেকে টাকা চাইতেই ওই নেত্রীর উপর তেড়ে যান কানাই। দলীয় কার্যালয়ের ভেতরে কেউ না থাকায় ওই মহিলা নেত্রীকে কানাই বেধড়ক মারধর করেন বলে অভিযোগ৷ এমনকি বাইরে বেশ কয়েকজন নেতা ছিলেন, তাঁরা কেউই এগিয়ে আসেননি বলে অভিযোগ আক্রান্তের। অভিযোগকারিনীর বক্তব্য, “আমার অনেক টাকা খেয়েছে। আমি টাকা ফেরত চেয়েছিলাম, তখন পার্টি অফিসের দরজা বন্ধ করে আমাকে বেধড়ক মারতে শুরু করে। দলের অনেক দাদা দাঁড়িয়ে দেখছিলেন। কিন্তু কেউ এসে আটকাননি।”


এইভাবে দলীয় কার্যালয়ের মধ্যেই মারধরের ঘটনায় রীতিমতো অস্বস্তিতে বিজেপি। রবিবার রাতে যে ঘটনাটি ঘটেছে, তা কখনই কাম্য নয় বলে বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী জানিয়েছেন। তিনি জানিয়েছেন, যে ঘটনা ঘটছে, সবটা শুনে পদক্ষেপ করা হবে। আপাতত দু’জনকেই দলের যে কোনও ধরনের কর্মসূচি থেকে বিরত থাকতে বলা হয়েছে। ব্যক্তিগত যে কোনও কারণ থেকে থাক, তা নিয়ে দলীয় কার্যালয়ের মধ্যে এই ধরনের আচরণ মেনে নেওয়া হবে না। এদিকে অভিযোগ ওঠা বিজেপি নেতা কানাই বিশ্বাসের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours