শনিবার চুঁচুড়ার রবীন্দ্র ভবনের সামনে থেকে ডেঙ্গির বাহক এডিস মশার মডেল নিয়ে প্রচার ট্যাবলোর উদ্বোধন করতে দেখা গেল মন্ত্রী বেচারাম মান্নাকে। উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন হুগলি জেলা শাসক পি দীপাপ প্রিয়া।

Dengue in Hooghly: হুগলিতে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ১৬০০ পার, পুজোর আগে পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঠে বেচারাম
হুগলিতে বাড়ছে ডেঙ্গির দাপট

কলকাতা: গত বছরের থেকে এবারে যে ডেঙ্গির দাপট গোটা রাজ্যেই বেশি, তা বারবার সামনে এসেছে সরকারি রিপোর্টে, কলকাতা হোক বা শহরতলি, গ্রাম, সর্বত্রই ডেঙ্গির কামড়ে হু হু করে বেড়েছে আক্রান্তের সংখ্যা। সূত্রের খবর, শুধুমাত্র হুগলি (Dengue in Hooghly) জেলাতেই বর্তমানে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ১৬০০ ছাড়িয়ে গিয়েছে। হাসপাতালেই ভর্তি রয়েছেন একশোর বেশি রোগী। তাতেই পুজোর মুখে নতুন করে কপালে চিন্তার ভাঁজা চাওড়া হয়েছে প্রশাসনের। পুজোয় যাতে ডেঙ্গির প্রকোপ আরও না বাড়ে সে কারণে এখন তেকে শুরু হয়ে গিয়েছে সচেতনতামূলক প্রচার। ডেঙ্গি রোধে যে মানুষকে সত্যিই আরও বেশি করে সচেতন করার প্রয়োজন রয়েছে তা মানছে হুগলির জেলা প্রশাসনও। মাঠে নেমে পড়েছেন বিধায়করা।


শনিবার চুঁচুড়ার রবীন্দ্র ভবনের সামনে থেকে ডেঙ্গির বাহক এডিস মশার মডেল নিয়ে প্রচার ট্যাবলোর উদ্বোধন করতে দেখা গেল মন্ত্রী বেচারাম মান্নাকে। উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন হুগলি জেলা শাসক পি দীপাপ প্রিয়া। তাঁদের সঙ্গেই দেখা যায় হুগলির জেলা পরিষদের সভাধিপতি রঞ্জন ধারা, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারীক রমা ভুঁইয়াকেও। ছিলেন প্রশাসনের আরও অনেক আধিকারীই।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours