বিজেপির সদর দফতরে পৌঁছে কর্মী -সমর্থকদের উদ্দেশে হাত নাড়ান তিনি। হাতজোড় করে প্রণামও করেন। এরপরে তিনি মঞ্চে উঠলে মহিলা বিজেপি কর্মীরা প্রধানমন্ত্রীর গলায় মালা পরিয়ে দেন। সামনে দাঁড়িয়ে থাকা বয়ঃজ্যোষ্ঠ এক মহিলা বিজেপি কর্মীকে পায়ে হাত দিয়ে প্রণাম করেন প্রধানমন্ত্রী।


নয়া দিল্লি: নারীশক্তির জয়জয়কার। মহিলা সংরক্ষণ বিল পাশ হওয়ার পর দেশজুড়ে এই ধ্বনিই শোনা যাচ্ছে। বুধবারই লোকসভায় পাশ হয় মহিলা সংরক্ষণ বিল। এরপর বৃহস্পতিবার রাজ্যসভাতেও পেশ করা হয় মহিলা সংরক্ষণ বিল। নির্ধারিত সময় পেরিয়েও আলোচনা চলে এই বিল নিয়ে। প্রায় মধ্য রাত অবধি ভোটাভুটিতে পাশ হয় এই বিল। মহিলা সংরক্ষণ বিল পাশের সাফল্য উদযাপন করতেই এ দিন বিজেপির সদর দফতরে আয়োজন করা হয়েছিল বিশেষ অনুষ্ঠানের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সংবর্ধনা দেন মহিলা বিজেপি কর্মীরা। সেখানেও সকলের মন কাড়ল প্রধানমন্ত্রী মোদীর ব্যবহার। প্রধানমন্ত্রীকে বিজেপি কর্মীরা মালা পরাতেই তিনি পায়ে হাত দিয়ে প্রণাম করেন।


ভিডিয়োয় দেখা গিয়েছে, বিজেপির সদর দফতরে পৌঁছে কর্মী -সমর্থকদের উদ্দেশে হাত নাড়ান তিনি। হাতজোড় করে প্রণামও করেন। এরপরে তিনি মঞ্চে উঠলে মহিলা বিজেপি কর্মীরা প্রধানমন্ত্রীর গলায় মালা পরিয়ে দেন। সামনে দাঁড়িয়ে থাকা বয়ঃজ্যোষ্ঠ এক মহিলা বিজেপি কর্মীকে পায়ে হাত দিয়ে প্রণাম করেন প্রধানমন্ত্রী। আরেক মহিলা তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করতে গেলে, তিনি হাত দিয়ে বাধা দেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours