বাবা হলেন জসপ্রীত বুমরা। এশিয়া কাপ চলাকালীন বুমরা পরিবারে এল নতুন সদস্য। শুভেচ্ছায় ভাসছেন জসপ্রীত বুমরা এবং সঞ্জনা গণেশন।


কলকাতা : শীঘ্রই বাবা হতে চলেছেন, এ খবর ছড়িয়ে পড়েছিল রবিবার সন্ধ্যের দিকে। এশিয়া কাপের (Asia Cup 2023) জন্য দলের সঙ্গে শ্রীলঙ্কায় গিয়েছিলেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। সেখান থেকে রবিবার তড়িঘড়ি দেশে ফেরেন ক্রিকেটার। তখনই জানা গিয়েছিল তাঁর দেশে ফিরে আসার কারণ। সুখবর পেতে বেশি দেরি হল না। সোমবার সকাল সকাল ইনস্টা পোস্টে বুমরা দম্পতি জানালেন, এক ফুটফুটে পুত্রসন্তানের অভিভাবক হয়েছেন তাঁরা। পোস্টের সঙ্গে সদ্যোজাতর হাতের ছবি শেয়ার করেছেন জাতীয় দলের তারকা পেসার। বিস্তারিত রইল এর এই প্রতিবেদনে।


ছেলের নামও ঠিক করে ফেলেছেন জসপ্রীত এবং সঞ্জনা। ইনস্টাগ্রামে সুখবর জানিয়ে বুমরা লিখেছেন, “আমাদের ছোট্ট পরিবার আরও একটু বড় হল। আমাদের মন ভরে গিয়েছে। আজ সকালে আমাদের পুত্রসন্তান পৃথিবীর আলো দেখেছে। অঙ্গদ জসপ্রীত বুমরাকে এই পৃথিবীতে স্বাগত। আমাদের আনন্দের সীমা নেই। জীবনের এক নতুন অধ্যায় শুরু জন্য তর সইছে না।” ২০২১ সালে গোয়ার সমুদ্র সৈকতে গাঁটছড়া বাঁধেন জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন। বিয়ের দু’বছর পর পুত্রসন্তানের অভিভাবক হলেন তাঁরা।

শুভেচ্ছা ভেসে গিয়েছেন বুমরা দম্পতি। বুমরার আইপিএল টিম মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। সতীর্থদের মধ্যে হার্দিক পান্ডিয়া, অজিঙ্ক রাহানে, সূর্যকুমার যাদবরা শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট বক্সে। ক্রিকেটারদের স্ত্রীরাও বাদ যাননি। বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা, রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সচদে, রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি নায়ারণ, দীপক চাহারের স্ত্রী জয়া শুভেচ্ছা জানিয়েছেন। নতুন বাবা-মার উদ্দেশে সুন্দর বার্তা লিখেছেন যুবরাজ সিংয়ের স্ত্রী হেজেল কিচ। অভিজ্ঞ যুবি-পত্নী লিখেছেন, “দারুণ খবর। অল নাইট ফিডিং ক্লাবে তোমাদের স্বাগত। সময়টাকে উপভোগ করো। এই সময়টা খুব তাড়াতাড়ি কেটে যায়।”


আজ সোমবার পাল্লেকেলে স্টেডিয়ামে ভারত বনাম নেপাল ম্যাচ। স্বাভাবিকভাবেই এই ম্যাচে নেই বুম বুম। ভারতীয় দল সুপার ফোরে ওঠার পর ফের শ্রীলঙ্কা যাবেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours