Pralay Pal: রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ সাংবাদিক বৈঠক করেন বিজেপি নেতা। বলেন, "এভাবে দলের ক্ষতি দেখার থেকে বোধহয় মৃত্যু অনেক ভাল। আবেগপ্রবণ হয়েই পোস্ট করেছিলাম। কিন্তু যেভাবে বিভিন্ন জেলার কর্মীরা ফোন করেছেন, তাঁদের সেই অনুরোধ আমি ফেলতে পারিনি।"


পূর্ব মেদিনীপুর: বিজেপিতেই থাকছেন প্রলয় পাল। রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার যে খবর নেটপাড়ায় ছড়িয়ে ছিলেন, তার কয়েক ঘণ্টার মধ্যে নিজের তৈরি জল্পনায় জল ঢেলে বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সহ-সভাপতি প্রলয় পাল বললেন, ‘আমি রাজনীতিতেই আছি, রাজনীতিই করব, বিজেপিই করব’। তাঁর এই ৪৮ ঘণ্টার মধ্যে ফিরে আসায় অনেকেই বলছেন, বিজেপিতে ‘আবার প্রলয়’। রাজনীতিকে বিদায় জানিয়ে যে ফেসবুক পোস্ট করেছিলেন তা প্রত্যাহার করে নিয়েছেন তিনি। এ দিন সাংবাদিক বৈঠক করে স্পষ্ট করলেন, নিচুতলার কর্মীদের অফুরান ভালবাসার জন্যই আবারও সক্রিয় রাজনীতিতে ফিরে এসেছেন।


রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ সাংবাদিক বৈঠক করেন বিজেপি নেতা। তিনি বলেন, “এভাবে দলের ক্ষতি দেখার থেকে বোধহয় মৃত্যু অনেক ভাল। আবেগপ্রবণ হয়েই পোস্ট করেছিলাম। কিন্তু যেভাবে বিভিন্ন জেলার কর্মীরা ফোন করেছেন, তাঁদের সেই অনুরোধ আমি ফেলতে পারিনি।” এ দিন স্পষ্ট করে জানান তিনি কোনও পদ পাওয়ার জন্য রাজনীতিতে আসেননি। পদের জন্য লালায়িতও নন। বললেন, “দল আমায় যখন যে পদ দিয়েছে সেই পদে আসীন হয়েছি। চেষ্টা করেছি দলকে ১০০ শতাংশ দিতে।”


উল্লেখ্য, রাজনীতি থেকে প্রলয়ের বিদায়ের কথা জানাজানি হতেই বিভিন্ন মহল থেকে জল্পনা ছড়ায় নন্দীগ্রামে হয়ত বিজেপি নেতা পবিত্র করকে সহসভাপতি করার জন্যই ক্ষুব্ধ হয়েছেন প্রলয়। এ প্রসঙ্গে বিজেপি নেতা আত্মবিশ্বাসী সুরে বলেন, “নন্দীগ্রামে আমি মনে করি আমার প্রতিদ্বন্দ্বী আমি নিজেই। যে সময় এখানে ২ শতাংশ মানুষ বিজেপি করতেন তখন থেকেই আমি এই দলের সঙ্গে যুক্ত। আমার বাবা তৃণমূল পঞ্চায়েতের সদস্য ছিলেন। আমি সেই সময় তাঁদের যোগদান করিয়েছিলাম বিজেপি-তে। তাই ওইসব নিয়ে আমি ভাবি না। দল যা মনে করেছে তেমনটাই হয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours