পরিবার সূত্রে খবর, মৃত নাবালকদের নাম সায়ন মণ্ডল (৭) অপরজন তন্ময় মণ্ডল (৪)। জানা গিয়েছে, ওই গ্রামের দুই বাসিন্দা রাজকুমার মণ্ডল ও গোষ্ঠ মণ্ডল। সম্পর্কে তাঁরা দুই ভাই। এই দুই ভাইয়ের ছেলেই সায়ন এবং তন্ময়। সায়ন স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। অপরজন, এখনও স্কুলে ভর্তি হয়নি।


ক্যানিং: পুজোর অনুষ্ঠান থেকে ফেরার পথে মৃত্যু দুই ভাইয়ের। একজনের বয়স চার বছর অপরজন সাত বছর। রাত্রিবেলা পুজোর প্রসাদ খেয়ে পুকুরের জলে হাত ধুতে নেমেছিল দুই ভাই। পরিবারের দাবি, তখন একজন পড়ে যেতেই অপরজন তাকে উদ্ধার করতে গিয়েছিল। আর সেই সময়ই মর্মান্তিক পরিণতি। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত গোপালপুর পঞ্চায়েতের ভদ্রী গ্রামে।


পরিবার সূত্রে খবর, মৃত নাবালকদের নাম সায়ন মণ্ডল (৭) অপরজন তন্ময় মণ্ডল (৪)। জানা গিয়েছে, ওই গ্রামের দুই বাসিন্দা রাজকুমার মণ্ডল ও গোষ্ঠ মণ্ডল। সম্পর্কে তাঁরা দুই ভাই। এই দুই ভাইয়ের ছেলেই সায়ন এবং তন্ময়। সায়ন স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। অপরজন, এখনও স্কুলে ভর্তি হয়নি। শনিবার রাত্রিবেলা বাড়ির অদূরে একটি পুকুরে নেমে হাত ধুতে গিয়েছিল তন্ময়। সেই সময় আচমকা পুকুরে পড়ে যায় শিশুটি। ভাই জলে ডুবে গিয়েছে দেখতে পেয়ে তড়িঘড়ি পুকুরে নেমে পড়ে সায়ন। তখন দু’জনই পুকুরের জলে ডুবে যায়।

এ দিকে, রাত বাড়লেও পরিবারের লোকজন বাড়ির দুই ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। পুকুরঘাটে সায়নের জামা-কাপড় দেখতে পেয়ে সন্দেহ হয় তাদের। এরপর পুকুরে জাল ফেলে দুই ভাইকে উদ্ধার করে সকলে। তবে শেষ রক্ষা হয়নি।


এদিকে মর্মান্তিক এই ঘটনার খবর পেয়ে ভদ্রী গ্রামে হাজির হয় ক্যানিং থানার পুলিশ। দুই শিশুকে উদ্ধার করে রাতে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ক্যানিং থানার পুলিশ দুই শিশুর দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours