শনিবার রাত্রিবেলা তিনি যখন ফিরছিলেন সেই সময় ওই ব্যক্তিকে গুলি করা হয় বলে অভিযোগ। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছে।

Birbhum: শ্বশুরের বুকে গুলি করে পালিয়ে গেল জামাই
বীরভূমে চলল গুলি

মল্লারপুর: শ্বশুরকে গুলি করে খুন করে পালিয়ে গেল জামাই। বীরভূমের ঘটনা। আহতের নাম মঙ্গল বায়েন। শনিবার রাত্রিবেলা তিনি যখন ফিরছিলেন সেই সময় ওই ব্যক্তিকে গুলি করা হয় বলে অভিযোগ। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছে।


শনিবার রাত্রিবেলা ঘটনাটি ঘটেছে মল্লারপুর থানার সন্ধিগড়া বাজারের কাছে উওর মাঝারি পাড়ার মাঠের মাঝখানে। আহত শ্বশুরের নাম মঙ্গল বায়েন। জানা গিয়েছে, পরিবারের সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরেই মেয়ের সঙ্গে অশান্তি চলছিল। আনুমানিক বছর পঞ্চাশের ওই প্রৌঢ় গতকাল সন্ধিগড়া বাজার হসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় পথেই মঙ্গলবাবুর জামাই অনুপ বায়েন বুকের ডানদিকে গুলি করে পালিয়ে যায় বলে অভিযোগ। অনুপ ষাটপলসার গ্রামের বাসিন্দা।


আহত মঙ্গল বায়েনকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। ঘটনার বিবরণ জানতে হাসপাতালে উপস্থিত ছিলেন রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক ধীমান মিত্র সহ মল্লারপুর থানার অফিসার ইন চার্জ সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours