অভিযোগ, সম্প্রতি ফেসবুকে একটি ইউটিউবের ভিডিয়ো শ্যুটের বিজ্ঞাপন দেখে অরবিন্দ মিশ্রের সঙ্গে যোগাযোগ করেন ওই মহিলা। মহিলার বাড়ি উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর এলাকায়।


আউশগ্রাম: এদিনই এক মূক ও বধির নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে মালদায়। স্কুলে নিয়ে তাঁকে তিন যুবক লাগাতার ধর্ষণ করেছে বলে অভিযোগ। অন্যদিকে এদিন আবার গণধর্ষণের অভিযোগ শোনা গেল পূর্ব বর্ধমানের আউশগ্রামে। রিসর্টে ডেকে এক বিবাহিতা তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল এক ভিডিয়োগ্রাফার ও রিসর্টের কেয়ারটেকারের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে গ্রেফতার করা হয় অরবিন্দ মিশ্র ওরফে গোপাল এবং বঙ্কিম চন্দ্র নামে দু’জনকে। শুক্রবার ধৃতদের বর্ধমান আদালতে তোলা হয়। 


অভিযোগ, সম্প্রতি ফেসবুকে একটি ইউটিউবের ভিডিয়ো শ্যুটের বিজ্ঞাপন দেখে অরবিন্দ মিশ্রের সঙ্গে যোগাযোগ করেন ওই মহিলা। মহিলার বাড়ি উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর এলাকায়। ৭ অগস্ট ভিডিয়ো শ্যুটের ডন্য তিনি আউশগ্রামে জঙ্গলের মধ্যে একটি রিসর্টে যান। সঙ্গে ছিলেন তাঁর স্বামী। ভিডিয়ো শ্যুটের পর বাড়িও চলে যান। সূত্রের খবর, ১৭ অগস্ট ফের মহিলাকে ভিডিয়ো শ্যুটের জন্য ফোন করে ডাকেন অরবিন্দ। অভিযোগ, সেদিন রিসর্টের একটি ঘরে মহিলাকে ধর্ষণ করেন অরবিন্দ। ঘটনার কথা কাউকে বললে তাঁর স্বামীকে প্রাণে মেরে ফেলার ভয় দেখানো হয়। ভয়ে কাউকে কিছু না বলে বাড়ি ফিরে যান। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours