নির্দিষ্ট সময়েই নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়ে গুয়াহাটিগামী বন্দে ভারত এক্সপ্রেস। কিন্তু কিছুদূর আসার পরই এই এক্সপ্রেস ট্রেনে গোলযোগ দেখা দেয়। মূলত ব্রেকিং সিস্টেমেই সমস্যা দেখা দিয়েছে বলে জানা গিয়েছে।

 যান্ত্রিক গোলযোগের জেরে ধূপগুড়িতে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকল বন্দে ভারত এক্সপ্রেসধূপগুড়িতে দাঁড়িয়ে বন্দে ভারত এক্সপ্রেস। নিজস্ব চিত্র।

ধূপগুড়ি: যান্ত্রিক গোলযোগের জেরে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে রয়েছে বন্দে ভারত এক্সপ্রেস। সোমবার সকালে নিউ জলপাইগুড়ি থেকে গুয়াহাটি গামী বন্দে ভারত এক্সপ্রেসে এই গোলযোগ দেখা দিয়েছে। এর জেরে ধূপগুড়ির পরের স্টেশন কলাই গ্রামে দীর্ঘক্ষণ আটকে রয়েছে ভারতীয় রেলের উচ্চগতিসম্পন্ন ট্রেনটি।


নির্দিষ্ট সময়েই নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়ে গুয়াহাটিগামী বন্দে ভারত এক্সপ্রেস। কিন্তু কিছুদূর আসার পরই এই এক্সপ্রেস ট্রেনে গোলযোগ দেখা দেয়। মূলত ব্রেকিং সিস্টেমেই সমস্যা দেখা দিয়েছে বলে জানা গিয়েছে। সকাল ৭টা নাগাদ ওই স্টেশন পার করার কথা ছিল বন্দে ভারতের। এই প্রতিবেদন লেখা অবধি তা দাঁড়িয়ে রয়েছে কলাই গ্রাম রেলগেটের কাছে। খবর পেয়ে রেলের আধিকারিকরা পৌঁছেছেন সেখানে। যান্ত্রিক গোলযোগ সারিয়ে ট্রেনটিকে যত দ্রুত সম্ভব গন্তব্যের উদ্দেশে রওনার ব্যবস্থা করছেন আধিকারিকরা।

রেলগেটের মাঝামাঝি জায়গায় গুয়াহাটিগামী বন্দে ভারত এক্সপ্রেস দাঁড়িয়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন ওই এলাকার বাসিন্দারা। ট্রেন দাঁড়িয়ে পড়ায় দীর্ঘক্ষণ ধরে বন্ধ রয়েছে রেলগেট। এর জেরেই সাধারণ মানুষের যাতায়াতে সমস্যা তৈরি হয়েছে ওই এলাকায়।


৬:৫৬ মিনিটে বন্দে ভারত এনজিপি থেকে ধূপগুড়ি হয়ে গুয়াহাটি যাওয়ার কথা থাকলেও সকাল ৯টা পর্যন্ত কলাই গ্রাম এবং ধুপগুড়ি স্টেশনের মাঝে দাড়িয়ে রয়েছে বন্দে ভারত এক্সপ্রেস। যে কারণে সময়ের থেকে অনেকটাই দেরিতে চলছে উত্তরবঙ্গ এক্সপ্রেস, কামরূপ এক্সপ্রেস-,সহ একাধিক প্যাসেঞ্জার ট্রেন। সকাল ৯টা ১ মিনিট নাগাদ ধূপগুড়ির খোলাই গ্রাম স্টেশন থেকে কোচবিহারের উদ্দেশ্যে রওনা দিল ট্রেনটি। সেখানেই ট্রেনটিকে আবারও ভালো করে পরীক্ষা করা হবে। তারপরেই গুয়াহাটির উদ্দেশে রওনা দেবে বন্দে ভারত এক্সপ্রেস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours