মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে পঞ্চম বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। বৃষ্টি বিঘ্নিত ফাইনাল রিজার্ভ ডে-তে গড়ায়। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ বলে অনবদ্য জয় ছিনিয়ে নেয় সিএসকে।

MS Dhoni: ক্যাপ্টেন কুল-এর কিউট ভিডিয়ো ছড়াল মুগ্ধতা

মহেন্দ্র সিং ধোনি। নামটা যে কোনও ক্রিকেট প্রেমীর মধ্যে শিহরণ জাগায়। ক্যাপ্টেন কুল যেখানেই যান, যা করেন, সবটাই আগ্রহ তৈরি করে। ক্রিকেট মাঠে তাঁর প্রতিটি মুহূর্ত গোগ্রাসে গেলেন ক্রিকেট প্রেমীরা। আইপিএলের ১৬তম সংস্করণে হাঁটুর চোট নিয়েই খেলেছেন মাহি। দৌড়তে সমস্যা হচ্ছিল প্রবল। কিপিং, ব্যাটিংয়ের সময় পুরোপুরি বোঝা গিয়েছে। তাতে অবশ্য দমানো যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। চোট নিয়েই খেলেন। তিনি মাঠে নামলেই পরিবেশ বদলে যেত। ম্যাচের পরও তরুণ ক্রিকেটারদের পরামর্শ দিতে ক্লান্ত হতেন না। ধোনিকে ঘিরে আলাদা একটা জগৎ তৈরি হতে দেখা গিয়েছে আইপিএলে। শুধু তাই নয়, কিছুদিন আগেও রাঁচির রাস্তায় ভিন্টেজ গাড়িতে তাঁর বেরনো, ভক্তদের সঙ্গে সেলফি তোলা। মন কেড়েছে ক্রিকেট প্রেমীদের। এ বার একটি ভিডিয়ো মুগ্ধতা 

ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। টি-টোয়েন্টি, ওয়ান ডে বিশ্বকাপ এবং চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী এশিয়ার একমাত্র অধিনায়ক। তাঁর আরও একটি ভিডিয়ো নজর কাড়ল। ধোনির কোলে এক শিশু। তার সঙ্গে যেন কথাও বলছেন। পা নাড়াচ্ছেন শিশুটি। হাতে একটি বড় চকলেট। সেটি আঁকড়ে বসে শিশুটি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours