নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ট্রান্সফরমারে ধাক্কা মারে লরি। সঙ্গে সঙ্গে গোটা লরিটি বিদ্যুৎ সংযুক্ত হয়ে পড়ে। লরি ঠেলতে থাকা শ্রমিকরা তড়িদাহত হয়ে ছিটকে পড়েন রাস্তার ওপরে।

Hooghly: 'স্টার্ট' নিচ্ছিল না ইঞ্জিন, লরি ঠেলতে গিয়ে বৈদ্যবাটিতে তড়িদাহত ১৫ শ্রমিকতড়িদাহত ১৫ জন শ্রমিক

হুগলি: চলতে চলতেই হঠাৎ থেমে গিয়েছিল লরি। লরি ঠেলতে গিয়ে তড়িদাহত ১৫ জন শ্রমিক। হুগলির বৈদ্যবাটিতে ভয়ঙ্কর ঘটনা। বৃহস্পতিবার সকালে বৈদ্যবাটি সুপার মার্কেটের কাছে একটি সুতো কলের কাছে দাঁড়িয়ে ছিল উত্তর প্রদেশের একটি লরি। লরির ইঞ্জিন হঠাৎই বন্ধ হয়ে যায়। সাধারণ এরকম পরিস্থিতিতে চালক স্টিয়ারিংয়ে বসে থাকেন, আর পিছন থেকে কেউ ঠেলে দিলে, অনেকক্ষেত্রে ইঞ্জিন স্টার্ট নিয়ে যায়। এখানেই সেটাই হয়েছিল। চালক সুতো কলের শ্রমিকদের ডেকে লরি চালক ঠেলতে বলেন। কুড়ি জন শ্রমিক বড় লরিটিকে পিছন থেকে ঠেলা শুরু করেন। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।


নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ট্রান্সফরমারে ধাক্কা মারে লরি। সঙ্গে সঙ্গে গোটা লরিটি বিদ্যুৎ সংযুক্ত হয়ে পড়ে। লরি ঠেলতে থাকা শ্রমিকরা তড়িদাহত হয়ে ছিটকে পড়েন রাস্তার ওপরে। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস্ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়।

সুতো কলের শ্রমিকরা বলেন, “আমাদের সুতো কলে তখন গাড়ি আসবে বলে অপেক্ষা করছিল। ওই লরির চালক বলেছিলেন ইঞ্জিন স্ট্রার্ট নিচ্ছে না, একটু ঠেলে দিতে। আমরা সবাই মিলে লরিটিকে ঠেলছিলাম। হঠাৎ গিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা। কিছু বুঝে ওঠার আগেই লাগলাম ছিটকে পড়ি রাস্তার ওপরে।”


দুর্ঘটনার খবর পেয়ে সিইএসসি কর্মীরা বিদ্যুৎ বিচ্ছিন্ন করেন। চালক-সহ লরিটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনাস্থলে শ্রীরামপুর থানার পুলিশ। তড়িদাহত শ্রমিকদের চিকিৎসা চলছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours