ম্যাচের ১৫ মিনিটে ভারতকে এগিয়ে দেন কার্তি সেলভাম। ৩২ মিনিটে লিড ২-০ করেন হার্দিক সিং। স্কোরশিটে নাম লেখাতে ভোলেননি অধিনায়ক হরমনপ্রীতও।


এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে জয়ের রাস্তায় ফিরল ভারত। এবং প্রত্যাবর্তন হল বিধ্বংসী ভঙ্গিতেই। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে চিনের বিরুদ্ধে ৭-২ ব্যবধানে জিতেছিল হরমনপ্রীত সিংয়ের নেতৃত্বাধীন ভারতীয় দল। কিন্তু গত ম্যাচে জাপানের সঙ্গে ১-১ ড্রয়ে একটু যেন ছন্দ ছন্দপতন হয়েছিল। তৃতীয় ম্যাচে ফের দাপট ভারতের। এদিন ভারতের প্রতিপক্ষ ছিল মালয়েশিয়া। শক্তিশালী প্রতিপক্ষকে ৫ গোলের মালা পরাল ভারত। বিস্তারিত জেনে নিন  এর এই প্রতিবেদনে।


ভারত একটি জয় ও ড্র করে নেমেছিল। টুর্নামেন্টে মালয়েশিয়া আরও বিধ্বংসী ফর্মে ছিল। প্রথম ম্যাচে পাকিস্তানকে ৩-১ ব্যবধানে হারিয়েছিল মালয়েশিয়া। এরপর চিনের বিরুদ্ধে ৫-১ ব্যবধানে জয়। এমন প্রতিপক্ষর বিরুদ্ধে ভারতের লড়াই সহজ ছিল না। কিন্তু এই দলকেই ৫-০ ব্যবধানে হারাল ভারত। পয়েন্ট টেবলে শীর্ষস্থানও দখল করল ভারতীয় দল।


ম্যাচের ১৫ মিনিটে ভারতকে এগিয়ে দেন কার্তি সেলভাম। ৩২ মিনিটে লিড ২-০ করেন হার্দিক সিং। স্কোরশিটে নাম লেখাতে ভোলেননি অধিনায়ক হরমনপ্রীতও। চিনের বিরুদ্ধে জোড়া গোল করেছিলেন। এ দিন ভারতের লিড ৩-০ করেন হরমনপ্রীত। এখানেই ইতি নয়। এক মিনিটের ব্যবধানে ভারতের পক্ষে স্কোর লাইন ৫-০ করেন গুরজন্ত সিং ও যুগরাজ সিং। তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ভারত, ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মালয়েশিয়া।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours