জানা গিয়েছে, রবিবার একটি নির্মীয়মাণ শৌচাগারের ট্যাঙ্কির সাটারিং খোলার কাজ হচ্ছিল। সেই সাটারিং খুলতে গিয়ে ট্যাঙ্কির নীচে নেমেছিলেন রাজমিস্ত্রিরা। তখনই আটকে পড়েন তাঁরা।

Malbazar Death: সেপটিক ট্যাঙ্কে কাজ করতে গিয়ে দমবন্ধ হয়ে মৃত্যু ২ শ্রমিকেরআহত সেপটিক ট্যাঙ্ক
 নির্মাণ করতে গিয়ে মৃত্যু ২ শ্রমিকের। আহত হলেন একজন। ঘটনায় তীব্র চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ির মালবাজারের তেসিমলা গ্রামে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শাহিদ হক (২৮) ও আমিনুর ইসলাম (২৫)। তাঁরা তেশিমিলার গোয়াবাড়ি এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, রবিবার একটি নির্মীয়মাণ শৌচাগারের ট্যাঙ্কির সাটারিং খোলার কাজ হচ্ছিল। সেই সাটারিং খুলতে গিয়ে ট্যাঙ্কির নীচে নেমেছিলেন রাজমিস্ত্রিরা। তখনই আটকে পড়েন তাঁরা।


তাঁদের আর্তচিৎকারে দৌড়ে আসেন এলাকার বাসিন্দারা। মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসার পর দুই রাজমিস্ত্রিকে মৃত বলে ঘোষণা করা হয়। জখম আরও এক ব্যক্তিকে অসুস্থ অবস্থায় ভর্তি করা হয়েছে মালবাজার হাসপাতালে। ডাকা হয়েছে দমকল। ট্যাঙ্কি থেকে প্রচুর জল বের করা হয়েছে। তবে কীভাবে এই ঘটনা ঘটল তা জানতে শুরু হয়েছে তদন্ত।

এলাকার পঞ্চায়েত সদস্য আইনুল হক বলেন, “ঘটনার বিষয়ে ওরা আমাদেরই পাশের বাড়িতে থাকে। একটি বাড়ির সেপটিক ট্যাঙ্কের সাটারিং খুলতে গিয়ে কোনও ভাবে ভিতরে ঢুকে যায়। অক্সিজেন না থাকার কারণে অজ্ঞান হয়ে যায়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানায় মারা গিয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours