এলাকার কংগ্রেস নেতা শেখ মাজহার। তাঁরই গোয়াল ঘরে এই বিস্ফোরণ হয় বলে অভিযোগ। মাজহারের মেয়ে ফিরোজা খাতুন জানান, দুপুর আড়াইটে নাগাদ বিকট শব্দ শুনতে পান।

Bomb Blast: গোয়ালঘরে বিস্ফোরণ, বিকট শব্দে কাঁপল প্রধানের ননদের বাড়িঘটনাস্থলে পুলিশ।

মালদহ: ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল মালদহের মানিকচক। মানিকচকের ধরমপুরে রবিবার এই বিস্ফোরণ হয়। অভিযোগ, এই বিস্ফোরণে এলাকার পঞ্চায়েত প্রধানের এক আত্মীয়ের বাড়ির গোয়ালঘরের চাল উড়ে গিয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল চাপানউতর তৈরি হয়। ঘটনাস্থলে এসে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। এলাকায় আর বোমা আছে কি না তা খতিয়ে দেখে তারা।


এলাকার কংগ্রেস নেতা শেখ মাজহার। তাঁরই গোয়াল ঘরে এই বিস্ফোরণ হয় বলে অভিযোগ। মাজহারের মেয়ে ফিরোজা খাতুন জানান, দুপুর আড়াইটে নাগাদ বিকট শব্দ শুনতে পান। দরজা থেকে উঁকি দিতেই দেখেন চারদিক ধোঁয়া। এরপরই ভয়ে দোর এঁটে দেন তিনি। বাবাকে খবর দেন। ফিরোজা বলেন, “গরুর খাবার থাকে ওখানে। আমরা সবসময়ই ঘরে যাতায়াত করি। কিছুক্ষণ আগেও গিয়েছিলাম গুরুর খাবার নিতে। এমন ঘটনায় তো আমি খুবই ভয় পেয়ে যাই। বাড়িতে মা, বাবা কেউ ছিল না সেই সময়।


এলাকার লোকজন বলেন, হঠাৎই ভরদুপুরে এলাকায় জোরাল কিছু ফাটার শব্দ হয়। অনেকে ভেবেছিলেন, বাজি ফাটছে। তবে কিছু পরই মাজহারদের বাড়ির দিক থেকে চিৎকার চেঁচামেচির আওয়াজ আসে। এরপরই সকলে ছুটে গিয়ে দেখেন এই দৃশ্য। থানায় খবর দেওয়া হয়। নীয় ধরমপুর অঞ্চলের কংগ্রেসের পঞ্চায়েত প্রধান কদবানু বিবি বলেন, “আমার ননদের বাড়িতে বোমা বিস্ফোরণ হয়েছে। তবে কে বা কারা রেখেছে তা আমরা বলতে পারব না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours