লরির ধাক্কায় ছেলের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বাবা। সন্তান হারিয়ে মানসিক ভাবে অস্থির বাবা সরোজ সরকার। মানসিক ট্রমা থেকে থেকে তাঁকে স্থিতিশীল করার চেষ্টা চলছে।

 সন্তান হারানোর যন্ত্রণায় মুহ্যমান, ভাঙা দুই পা নিয়ে এসএসকেএমে চিকিৎসাধীন সৌরনীলের বাবাএসএসকেএম হাসপাতাল

কলকাতা: বেহালা চৌরাস্তায় লরির ধাক্কায় শুক্রবার সকালে প্রাণ গিয়েছে স্কুল পড়ুয়া সৌরনীল সরকারের। লরির ধাক্কায় আহত হয়েছেন তার বাবা সরোজ সরকার। কোনও মতে প্রাণে বাঁচলেও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এসএসকেএম হাসপাতালে চলছে তাঁর চিকিৎসা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সরোজ সরকারের দুটি পায়েরই হাড় ভেঙে গিয়েছে। শারীরিক আঘাতের পাশাপাশি ছেলেকে হারানোর যন্ত্রণায় মানসিক অস্থিরতা রয়েছে তাঁর।


লরির ধাক্কায় ছেলের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বাবা। সন্তান হারিয়ে মানসিক ভাবে অস্থির বাবা সরোজ সরকার। মানসিক ট্রমা থেকে থেকে তাঁকে স্থিতিশীল করার চেষ্টা চলছে। বর্তমানে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ারে রাখা হয়েছে তাঁকে। দুর্ঘটনার জেরে প্রচুর রক্তপাত হয় সরোজ সরকারের। তাঁকে রক্ত দেওয়া হয়েছে। তাঁর দুটি পায়েরই হাড় ভেঙে গিয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর দুই পায়েই অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে। কিন্তু এখনই সেই অস্ত্রোপচার সম্ভব নয়। রোগীর অবস্থা স্থিতিশীল হলে অস্ত্রোপচার করা হবে বলে জানা গিয়েছে এসএসকেএম সূত্রে।


শুক্রবার সকালে লরির ধাক্কায় মৃত্যু হয় সৌরনীল সরকারের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তাঁর বাবা সরোজ সরকার। এই ঘটনার পরই বিক্ষুব্ধ জনতা ভাঙচুর চালায় পুলিশের গাড়িতে। পরিস্থিতি সামলাতে সেখানে ছুটে যান কলকাতা পুলিশের শীর্ষ পদস্থ অফিসাররা। সন্তান হারানোর শোকে মুহ্যমান সৌরনীলের পরিবারের লোকেরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours