জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের দাসপুরের বাসিন্দা বিশ্বনাথ সামুই এর বড় ছেলে কার্তিক সামুই। ভিন রাজ্যে সোনার কাজ করতে যান। সবে মাত্র দু মাস হয়েছে বিয়ে করেছেন তিনি।

Daspur Death: লখনউতে সোনার কাজে গিয়ে মৃত্যু এ রাজ্যের যুবকের, শ্বশুরবাড়ির লোকজনকে ঘিরে উত্তেজনাদাসপুরে মৃত্যু

পশ্চিম মেদিনীপুর: লখনউতে সেনার কাজ করতে গিয়ে মৃত্যু। খুনের অভিযোগ তুলল পরিবার। মৃতের নাম কার্তিক সামুই। পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েক দিন আগেই কার্তিক লখনউতে কাজ করতে গিয়েছিলেন কিন্তু হঠাৎই তাঁর মৃত্যুর খবর পরিবারকে জানায় স্ত্রী। বলা হয় আত্মহত্যা করেছে কার্তিক। সেই খবর পেতেই ভেঙে পড়ে গোটা পরিবার। ছেলে আত্মহত্যা করেছে এই খবর মানতেই চান না তাঁরা। রবিবার মৃতদেহ এলাকায় পৌঁছতেই চরম উত্তেজনা তৈরি হয় এলাকায়।


জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের দাসপুরের বাসিন্দা বিশ্বনাথ সামুই এর বড় ছেলে কার্তিক সামুই। ভিন রাজ্যে সোনার কাজ করতে যান। সবে মাত্র দু মাস হয়েছে বিয়ে করেছেন তিনি। মৃতের দাদু সুদর্শন সামুই জানান, “নাতি ও নাত বৌ একসাথেই লখনউতে থাকতেন। শুক্রবার হঠাৎ নাতি ফোনে জানায় ২ গ্রাম সোনার লস হয়েছে। আর ভাল লাগছে না। বাড়ি ফিরতে চাই। সেই কারণে ১২ হাজার টাকা পাঠাও।”

এরপর শুক্রবার গভীর রাতেই কার্তীকের স্ত্রী মিঠু লখনউ থেকে কার্তিকের মৃত্যুর খবর জানায়। মৃতের পরিবারের অভিযোগ, তাঁদের ছেলেকে খুন করা হয়েছে। সে আত্মহত্যা করতে পারে না।


বস্তুত, দু মাস আগে প্রেম করেন কার্তিক। তাঁর শ্বশুরবাড়ি হুগলিতে। জানা গিয়েছে, মিঠুর জামাইবাবুর কাছেই কার্তিক কাজ করতেন। রবিবার দুপুর নাগাদ কার্তিকের গ্রামে মৃতদেহ পৌঁছয়। সঙ্গে আসেন কার্তিক স্ত্রী শাশুড়ি ও শ্বশুর। তাঁরা এলাকায় ঢুকতেই তাঁদের ঘিরে বিক্ষোভ শুরু করেন গ্রামবাসী থেকে মৃতের পরিবারের সদস্যরা। এমনকী তাদের মারধরও করা হয় অভিযোগ। এলাকায় মোতায়েন প্রচুর পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours