এবারের পঞ্চায়েত নির্বাচনের 'এপিসেন্টার' ছিল ভাঙড়। মনোনয়ন পর্ব থেকে যে অশান্তি শুরু হয়েছিল, তা চলেছে নির্বাচন পরবর্তী পর্যায় পর্যন্তও। বোমা-গুলি, যুযুধান প্রতিপক্ষ শাসক-আইএসএফের সংঘর্ষে বারবার তপ্ত হয়েছে ভাঙড়ের মাটি।

Bhangar: ভাঙড়ে তৃণমূলের বিজয়োৎসবে 'ছোট ভাই' নওশাদকে আমন্ত্রণ শওকতেরনওশাদ সিদ্দিকী ও শওকত মোল্লা
Image Credit Source: টিভি নাইন বাংলা
ভাঙড়: পঞ্চায়েত নির্বাচন পর্ব মিটেছে। এখনও বোর্ড গঠন হয়নি। ভাঙড়ে তৃণমূলের বিজয় উৎসবে আমন্ত্রণ পেলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। ভাঙড়ের বিধায়ককে আমন্ত্রণ জানালেন তৃণমূলের ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। নওশাদের নিরাপত্তার সমস্ত দায়িত্ব তিনি নিজেই নেবেন বলে জানিয়েছেন শওকত। যদিও বিষয়টিকে নিয়ে কটাক্ষ করেছেন নওশাদ। তাঁর বক্তব্য, আদৌ কি মানুষের ভোটে নির্বাচিত হয়েছেন তৃণমূল প্রার্থীরা?


এবারের পঞ্চায়েত নির্বাচনের ‘এপিসেন্টার’ ছিল ভাঙড়। মনোনয়ন পর্ব থেকে যে অশান্তি শুরু হয়েছিল, তা চলেছে নির্বাচন পরবর্তী পর্যায় পর্যন্তও। বোমা-গুলি, যুযুধান প্রতিপক্ষ শাসক-আইএসএফের সংঘর্ষে বারবার তপ্ত হয়েছে ভাঙড়ের মাটি। এমনকি গণনার দিন রাতেও ব্যাপক সংঘর্ষ, আর তাতে পুলিশের ‘গুলিতে’ মৃত্য়ুর ঘটনাও ঘটেছে। ভাঙড়ের মাটিতে রীতিমতো চ্যালেঞ্জের মুখে পড়ে জয় পেয়েছে তৃণমূল। এবার সেই জয়ের উৎসব পালন। আর সেখানে রীতিমতো প্রতিপক্ষকে চ্যালেঞ্জ। আগামী ১৩ অগস্ট ভাঙড়ে বিজয় উৎসব পালন করবে তৃণমূল। ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকিকে আমন্ত্রণ জানালেন ভাঙড়ের দায়িত্বপ্রাপ্ত শাসকদলের নেতা শওকত মোল্লা। নওশাদকে চিঠি পাঠিয়ে বিজয় উৎসবে আমন্ত্রণ জানাবেন বলে সংবাদিকদের জানালেন শওকত। সঙ্গে তাঁর নিরাপত্তার সমস্ত দায়িত্ব নেবেন বলেও জানিয়েছেন।

ভাঙড়ের পর্যবেক্ষক শওকত মোল্লা বলেন, “পঞ্চায়েত নির্বাচনে অভূতপর্ব ফল আমরা ভাঙড়ে করেছি। সেই কারণে ১৩ তারিখ বিজৎ উৎসব হবে। ওখানকার যিনি বিধায়ক রয়েছেন, ছোট ভাই বলি তাঁকে, তাঁকে আমন্ত্রণ জানাচ্ছি। ওখানকার পর্যবেক্ষক হিসাবে প্রয়োজনে আমি নিজেও একটা চিঠি দেব। তাঁকে এই বিজৎ উৎসবে অংশ নিতে হবে। আমি নিজে সঙ্গে করে ওঁকে নিয়ে যাব, নিরাপত্তার সব দায়িত্ব আমার।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours