ওই ব্যক্তি জানান,"এরপর আমার বিরুদ্ধে রহমান থানায় অভিযোগ করে। তখন দত্তপুকুর থানার পুলিশ আমায় ধর্ষণ,মানহানি, শ্লীলতাহানির কেস দিয়ে গ্রেফতার করেছিল।"

Duttapukur Blast: 'প্রতিবাদ করতেই ধর্ষণ কেসে ফাঁসিয়ে দিল দত্তপুকুর থানার পুলিশ', বিস্ফোরণ-কাণ্ডে পুলিশকে তুলোধনাপুলিশের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

বারাসত: বারাসতের বাজি কারখানার বিস্ফোরণে বারংবার এলাকাবাসী দাবি করেছেন তাঁরা অনেক দিন ধরেই জানতেন বেআইনি বাজি কারখানা চলছিল ওই এলাকায়। তাঁদের দাবি, একাধিকবার জানিয়েও পুলিশ কোনও কর্ণপাত করেনি। এক বাসিন্দা আবার গুরুতর অভিযোগ তুললেন পুলিশের বিরুদ্ধে। জানালেন প্রতিবাদ করায় নাকি মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছিল।


মুজিবর নামে এক ব্যক্তি বলেন, “আমি বারণ করেছিলাম এই ভাবে বেআইনি বাজি বানানো বন্ধ করতে। বারবার বলেছিলাম ফাঁকা মাঠে গিয়ে এই বাজি বানাতে। বাড়ির ভিতরে এই বাজি বানানো যায় না। আমি একা লড়তে পারিনি।” ওই ব্যক্তি জানান,”এরপর আমার বিরুদ্ধে রহমান থানায় অভিযোগ করে। তখন দত্তপুকুর থানার পুলিশ আমায় ধর্ষণ,মানহানি, শ্লীলতাহানির কেস দিয়ে গ্রেফতার করেছিল।”

মুজিবরের আরও দাবি পঞ্চায়েত নির্বাচনের সময় বোমা বাঁধা হত এখানে। আমি তখনও প্রতিবাদ করেছিলাম। তিনি বলেন, “কেরামত নামে তৃণমূলের এক নেতা ও তার দলবল এখানে বোমা বাঁধত। কিন্তু আমি পুলিশকে জানাইনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours