সূত্রের খবর, শাসক ও বিজেপির সমান সমান পঞ্চায়েত সদস্য হওয়ার টসের মাধ্যমে জিতে প্রধান হয়েছেন বিজেপির রমানাথ বর্মন। বোর্ড গঠন করেছে বিজেপি।

একদিন আগে গ্রেফতার করেছিল পুলিশ, টসে জিতে প্রধান হয়ে গেলেন বিজেপির সেই জয়ী পঞ্চায়েত সদস্যউচ্ছ্বাস পদ্ম শিবিরের

মেখলিগঞ্জ: বোর্ড গঠনের এক দিন আগে গ্রেফতার করেছিল পুলিশ। বিজেপির সেই জয়ী পঞ্চায়েত সদস্যই হয়ে গেলেন গ্রাম পঞ্চায়েতের প্রধান। পঞ্চায়েত নির্বাচনের দিন গণনাকেন্দ্রের সামনে ঝামেলা করার অভিযোগ ওঠে বিজেপি (BJP) নেতা রমানাথ বর্মনের বিরুদ্ধে। এই অভিযোগেই সোমবার গভীর তাঁকে গ্রেফতার করে হলদিবাড়ি থানার পুলিশ। এদিকে সদস্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে পার মেখলিগঞ্জ গ্রাম পঞ্চায়েতে বিজেপির টিকিটে দাঁড়িয়ে জিতে যান রমানাথ বর্মন। বিজেপির অভিযোগ, বোর্ড গঠনে তৃণমূলকে সুবিধা করে দিতেই উদ্দেশ্যপ্রণোদিতভাবে ফাঁসানো হয়েছে রমানাথকে। যা নিয়ে রাজনৈতিক মহলে বিস্তর শোরগোলও হয়। তিনিই এবার হয়ে গেলেন প্রধান। 


সূত্রের খবর, শাসক ও বিজেপির সমান সমান পঞ্চায়েত সদস্য হওয়ার টসের মাধ্যমে জিতে প্রধান হয়েছেন বিজেপির রমানাথ বর্মন। বোর্ড গঠন করেছে বিজেপি। উপপ্রধান হয়েছেন ডলি রায়। এদিকে গ্রেফতারির পর পুলিশ রমানাথকে আদালতে তুললে মেখলিগঞ্জ মহকুমা আদালত থেকে তিনি জামিন পেয়ে যান। অংশ নেন বোর্ড গঠন প্রক্রিয়ায়। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours