গত ২৫ জুলাই কলকাতার পিজি হাসপাতালে প্রয়াত হন জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়। কলকাতায় এসেছিলেন বিধানসভা অধিবেশন শুরু হবে বলে।


কলকাতা: ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। সূত্রের খবর, এই নির্বাচনে সিপিএম প্রার্থী হতে চলেছেন ঈশ্বর রায়। সূত্রের খবর, বামফ্রন্টের বৈঠকে এই ঈশ্বর রায়কে নিয়ে সিদ্ধান্ত হয়েছে। এমনও জানা যাচ্ছে, কংগ্রেস ও আইএসএফকে এই প্রার্থীকে সমর্থনের জন্য আহ্বান জানাবে সিপিএম। যদিও ইতিমধ্যেই প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী জানিয়ে দিয়েছেন, প্রার্থীকে সমর্থন করবেন। এমনকী যদি তাঁকে সিপিএম ডাকে, তাহলে প্রচারসভাতেও যেতে রাজি।

৪২ বছর ধরে সিপিএমের সদস্য ঈশ্বরচন্দ্র রায়। ধূপগুড়ি বারঘরিয়া গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা তিনি। দু’বার পঞ্চায়েত নির্বাচনেও লড়েছেন তিনি। পেশায় শিক্ষক। ২৭ বছর ধরে শিক্ষকতার সঙ্গে যুক্ত। শিক্ষকতার পাশাপাশি তিনি একজন ভাওয়াইয়া শিল্পী। নিজের জেতার ক্ষেত্রে ১০০ শতাংশ আশাবাদী তিনি।

গত ২৫ জুলাই কলকাতার পিজি হাসপাতালে প্রয়াত হন জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়। কলকাতায় এসেছিলেন বিধানসভা অধিবেশন শুরু হবে বলে। এমএলএ হস্টেলে উঠেছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। পিজিতে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁর মৃত্যু হয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours